kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

জামিন পেয়েছেন আরজে নিরব

অনলাইন ডেস্ক   

৮ ডিসেম্বর, ২০২১ ০০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



জামিন পেয়েছেন আরজে নিরব

 ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) কর্মকর্তা হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নিরবকে জামিন দিয়েছেন হাইকোর্ট।   মঙ্গলবার বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এএফ হাসান আরিফ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিনুল ইসলাম।

বিজ্ঞাপন

পরে আইনজীবী আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, পাঁচটি মামলায় হাইকোর্ট আরজে নিরবকে জামিন দিয়েছেন।

পল্টন থানায় প্রতারণা ও আত্মসাতের একটি মামলায় গত ৩ অক্টোবর ধানমণ্ডি থেকে গ্রেপ্তার করা হয় কিউকমের সিইও রিপন মিয়াকে। তাকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর ৭ অক্টোবর আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী বাদী হয়ে আরজে নিরবসহ ৬ জনের নাম উল্লেখ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা দায়ের করেন।  

পণ্য সরবরাহ না করে টাকা আত্মসাৎ করার অভিযোগ এনে ওই মামলায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নীরবসহ ছয়জনকে আসামি করা হয়।

এরপর ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে আরজে নিরবকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আরও কয়েকটি মামলা দায়ের হয়। আরজে নিরবকে গ্রেফতারের পর রিমান্ডে নেওয়া হয়।

রিমান্ড সংশ্লিষ্ট সূত্র জানায়, রেডিও জকির চাকরি ছেড়ে দিয়ে ই-কমার্স প্রতারণায় নেমেছিলেন নিরব। তিনি হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হিসেবে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমে চাকরি শুরু করেন। এর আগে গত ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। কিন্তু কয়েক মাস আগে আরজে পেশা ছেড়ে দেওয়ার ঘোষণা দেন তিনি।  



সাতদিনের সেরা