kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

গ্যাংটকে শীতার্ত সানি লিওন

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২১ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



গ্যাংটকে শীতার্ত সানি লিওন

ভক্তদের জন‍্য বড়সড় চমক রাখলেন অভিনেত্রী সানি লিওন। শনিবার সকালে বাগডোগরা বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সঙ্গী ছিলেন স্বামী ড‍্যানিয়েল ওয়েবার। সেখান থেকে সোজা চলে যান সিকিমে।

বিজ্ঞাপন

মূলত কাজের উদ্দেশ্যে সেখানে রয়েছেন সানি।  

গ্যাংটকের এক ক্যাসিনোর বর্ষপূর্তি অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে হাজির হন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সেখানে যাওয়ার জন্যই বাগডোগরা বিমানবন্দরে অবতরণ করতে হয়েছে সানি লিওনকে। সেই কারণেই তাঁর আচমকা বাংলা ভ্রমণ। গ্যাংটক থেকে একাধিক ছবি ইনস্টাস্টোরিতে শেয়ার করছেন সানি। ইতোমধ্য়ে সেই ছবি ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

দ্বিতীয়বারের যাত্রায় ‘বাগডোগরা’ উচ্চারণ করতে বেগ পেতে হয়েছে সানিকে। যথাযথ নাম উচ্চারণের জন্য তাঁরা উভয়েই শরণাপন্ন হন পাশে বসে থাকা এক যাত্রাসঙ্গীর। তিনিই ঠিকঠাক নাম বলে দেন সানি ও ড্যানিয়েলকে।

উল্লেখ্য, এর আগেও একবার সিকিমে গিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। সেটি অবশ্য ২০১৯ সালে। সেই সময়ে বাগডোগরা বিমানবন্দরে সানিকে দেখার জন্য যে ভিড় হয়েছিল, তা সামাল দিতে পুলিশ মোতায়েন করতে হয়েছিল। সেই সময়কার একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি।  

এহেন কড়া নিরাপত্তার জন্য বাগডোগরা এয়ারপোর্ট কর্তৃপক্ষ এবং নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ডদের ধন্যবাদও জানিয়েছিলেন সানি।



সাতদিনের সেরা