kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

আইনি বিয়ে সারলেন ভিকি-ক্যাটরিনা?

অনলাইন ডেস্ক   

৪ ডিসেম্বর, ২০২১ ১২:১২ | পড়া যাবে ১ মিনিটে



আইনি বিয়ে সারলেন ভিকি-ক্যাটরিনা?

অনেক জল্পনা কল্পনা পর আইনি প্রক্রিয়ায় গতকাল শুক্রবার বিয়ে সেরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এমনটাই দাবি করছে ভারতীয় গণমাধ্যম। গণমাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, শুক্রবার ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন ‘ভিক্যাট’।
শুক্রবার রাতে ক্যাটরিনার বাড়ির সামনে ভিকিকে দেখা যায়, আবার শনিবার সকালে বাড়ি থেকে বের হতেও দেখা যায়। আর এজন্য বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা আরো বেড়েছে।  তবে কোর্ট ম্যারেজের গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন ভিক্যাটের এক ঘনিষ্ঠ সূত্র। তিনি জানান, রেজিস্ট্রি নয়, বিয়ের পোশাকের ট্রায়াল দিতে ক্যাটরিনার বাড়িতে বাড়িতে গিয়েছেন ভিকি।

অন্য দিকে রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস বিলাসবহুল ফোর্টে ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভিকি-ক্যাটের বিয়ের আয়োজন। ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বুক করা হয়েছে সেই প্রাসাদ তথা হোটেল। ৭ তারখি হবে সংগীতের অনুষ্ঠান, ৮ তারিখ মেহেন্দী এবং ৯ তারিখ বিয়ে। 

এদিকে, ভিকি-ক্যাটরিনা বিয়ে নিয়ে চরম মাত্রায় গোপনীয়তা বজায় রাখা হচ্ছে। শুধু তাই না, বিয়ের অনুষ্ঠানে যেতে হলে প্রত্যেকের কাছে থাকতে হবে গোপন কোড। কোনো অতিথিই নিজের নাম দিয়ে পরিচিত হতে পারবেন না।

 



সাতদিনের সেরা