kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

শ্যালিকার কাছে পাত্তা পান না অজয় দেবগন

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২১ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



শ্যালিকার কাছে পাত্তা পান না অজয় দেবগন

বলিউডের জনপ্রিয় অ্যাকশন হিরো হিসেবে অজয় দেবগনের জনপ্রিয়তা তর্কের ঊর্ধ্বে। তবে তা হলেও স্ত্রী কাজলের ছোট বোন তানিশা মুখোপাধ্যায়ের কাছে অ্যাকশন হিরো হিসেবে কোনো দিনই তেমন পাত্তা পাননি 'সিংঘম'!  অন্য কেউ নয়, স্বয়ং তানিশাই ফাঁস করেছেন এই খবর। 

সম্প্রতি, এক সাক্ষাৎকারে অভিনেত্রী কাজলের ছোট বোন তানিশা জানান, এত বছর যাবৎ ভগ্নিপতি অজয়কে অ্যাকশন হিরো হিসেবে নাকি ধর্তব্যর মধ্যেই আনতেন না তিনি।

চলতি মাসেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে তানিশার নতুন ছবি 'কোড নেম আব্দুল'। দীর্ঘ চার বছর পর এই ছবির মাধ্যমেই বলিপাড়ায় কামব্যাক করতে চলেছেন 'নীল অ্যান্ড নিকি' ছবির নায়িকা। জানা গেছে, পুরোদস্তুর অ্যাকশনে ভরা এই ক্রাইম-থ্রিলার ছবি। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে ফ্রি প্রেস জার্নাল-কে এহেন উক্তি করেন তিনি। 

বলেন, 'নিজে যেহেতু প্রথমবার অ্যাকশন ছবিতে অভিনয় করলাম, তাই এর মর্ম বুঝতে পেরেছি। নইলে এত দিন তো অজয়কে অ্যাকশন হিরো হিসেবে তেমন পাত্তাই দিইনি। এই ছবির পর এটুকু বুঝেছি যে অ্যাকশন দৃশ্যে অভিনয় করার মূলমন্ত্র হচ্ছে অভিব্যক্তি, মুখভঙ্গি। সবচেয়ে জরুরি সেটাই!'

উল্লেখ্য, কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তানিশা। তবে বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। সেরে উঠছেন। হিন্দুস্তান টাইমসকে এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, কিছুদিন আগে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। বেশ ভিড় ছিল সেখানে।পাপারাৎজিদের অনুরোধে মাস্ক খুলে ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন। 

অভিনেত্রীর নিজের ধারণা, সেখান থেকে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তবে কথা শেষে তাঁর প্রত্যাশা, 'আমার শরীরে জ্বর নেই। অসুস্থতাও তেমন নেই। করনের দুটি টিকা নেওয়া। তাই আশা করছি দ্রুত সেরে উঠব।'



সাতদিনের সেরা