kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

এক রাতের জন্য ভাড়া হবে ‘হোম অ্যালোন’ সিনেমার সেই বাড়ি

অনলাইন ডেস্ক   

২ ডিসেম্বর, ২০২১ ১৭:০১ | পড়া যাবে ২ মিনিটে



এক রাতের জন্য ভাড়া হবে ‘হোম অ্যালোন’ সিনেমার সেই বাড়ি

১৯৯০ সালের আমেরিকান কমেডি চলচ্চিত্র ‘হোম অ্যালোন’ দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। ম্যাকোলে কুলকিন অভিনীত হোম অ্যালোনের সেই হোমে এখন চাইলেই আপনি থাকতে পারবেন বাস্তবেই। ভক্তরা এখন সিনেমার আইকনিক বাড়িটিতে রাত কাটিয়ে তাদের শৈশবের স্মৃতিগুলো আবার তাজা করার সুযোগ পাবেন।

বাড়িটি ১৯৯০ সালে তৈরি। ক্রিসমাস ক্লাসিকের বাড়িটি ম্যাকক্যালিস্টার পরিবারের। শুধু এক রাতের জন্য ‘এয়ারবিএনবি (Airbnb)’ থেকে ভাড়া নেওয়া যাবে এ বাড়ি। যুক্তরাষ্ট্রের শিকাগোতে অবস্থিত, বাড়িটি আগামী ৭ ডিসেম্বরে ২৫ ডলারের বিনিময়ে বুক করা যাবে। বাংলাদেশি টাকায় যা প্রায় ২২০০ টাকা। সফল আবেদনকারীরা আগামী ১২ ডিসেম্বর বাড়িটিতে রাত্রিযাপন করতে পারবেন। সর্বোচ্চ চারজন অতিথির সেখানে থাকতে পারবেন।

ব্লকবাস্টার হিট সিনেমাটিতে বিখ্যাত কেভিন ম্যাকক্যালিস্টার চরিত্রে ম্যাকোলে কুলকিন অভিনয় করেছিলেন। কেভিনের বড় ভাই বাজ চরিত্রে অভিনয় করা ডেভিন রাত্রে সেদির রাতে অতিথিদের অভ্যর্থনা জানাবেন।

বাজের পক্ষ থেকে প্রেস রিলিজে বলা হয়েছে, ‘আপনারা হয়তো আমাকে ততটা সহ্য করতে পারেন না, তবে আমি বড় হয়ে গেছি, এবং এই ছুটির মৌসুমে আমি আমার পরিবারের বাড়ি এমনকি আমার পিৎজা- আপনার সঙ্গে ভাগ করে নিতে পেরে খুশি হব। শুধু এই সময়ে আমার ট্যারান্টুলা, অ্যাক্সল, না খোলার চেষ্টা করবেন।’

অতিথিদের জন্য অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে বুবি ট্র্যাপ, আফটারশেভ, তাকিয়ে চিৎকার করার জন্য একটি আয়না এবং ৯০-এর দশকের জাঙ্ক ফুড।

সূত্র : বিবিসি।



সাতদিনের সেরা