kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

চলে এলো 'ডিসেম্বর ঢাকা'

অনলাইন ডেস্ক   

২ ডিসেম্বর, ২০২১ ১৬:২৩ | পড়া যাবে ২ মিনিটে



চলে এলো 'ডিসেম্বর ঢাকা'

একেবারেই আমাদের নিজেদের আয়োজন ডিসেম্বর ঢাকা। তবে এটি শুধুই একটি আয়োজন বলতে নারাজ আমরা। কারণ এই আয়োজন এর মধ্য দিয়েই যাত্রা শুরু হচ্ছে আমাদের কারখানার। তাই ডিসেম্বর ঢাকা আমাদের কাছে একটি নতুন শুরু। আমরা বিশ্বাস করি, আনন্দ বাড়াতে আনন্দ ভাগ করতে হয়, আর আমরা চাই সবার সঙ্গে মিলে আনন্দ করতে। আমাদের আয়োজনে বন্ধু হতে এসো। ডিসেম্বর ঢাকায় তোমাকে স্বাগত!

এটি একটি আমন্ত্রণপত্রের লেখা। কয়েকজন তরুণ মিলে একটি আর্ট প্লাটফরম গঠন করছে, নাম দিয়েছে তারা কারখানা। এরই মধ্যে নিজেদের স্টুডিও হয়ে গেছে। কারখানা যাত্রা শুরু করবে এই ডিসেম্বরের ১০ তারিখে। এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ডিসেম্বর ঢাকা।

কারখানার 'কারিগর'দের ভাষ্য, 'কখনো কখনো আমাদের মনে হয় এ শহরে আয়োজন কম। সবাই এক হতে তো কত ভালো লাগে। তাই এবারের শীতে ডিসেম্বরের ১০ তারিখে জাতীয় চিত্রশালা মিলনায়তন, শিল্পকলা একাডেমিতে আমরা আয়োজন করছি ডিসেম্বর ঢাকা। আমাদের আয়োজনে থাকছে বেশ কয়েকটি বৈচিত্র্যময় আয়োজন।

কারখানা শুরুর দিনে গাইবেন রিফাত আরেফিন হক, হাসান মুনহামান্না, আসির আরমান এবং দি রেহমান ডুয়ো, ইমরান আহমেদ ট্রিও, চিত্রপট।

নতুন দলের এই যাত্রা অনুষ্ঠানে অতিথিদের স্নিগ্ধ আবহের মধ্যে গান শোনাতে চায় তারা। আর এ জন্য ৩০০ টাকা দিয়ে টিকিট করতে হবে। 



সাতদিনের সেরা