kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

'তুমি মোর জীবনের ভাবনা' গানের অনুপ্রেরণায় মন ভোলানো গান

অনলাইন ডেস্ক   

১ ডিসেম্বর, ২০২১ ১৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



'তুমি মোর জীবনের ভাবনা' গানের অনুপ্রেরণায় মন ভোলানো গান

দুই দশক ধরে নিয়মিত গান করছেন এম আই মিঠু। অন্যদিকে নবীন গায়িকা শবনম প্রিয়াঙ্কা। দুই প্রজন্মের দুই সংগীতশিল্পী এবার এক হলেন একটি গানে। যার শিরোনাম ‘মন ভোলানো গান’।

প্রয়াত নন্দিত সংগীত ব্যক্তিত্ব আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুর করা ‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটি থেকে অনুপ্রাণিত হয়ে এটি তৈরি করা হয়েছে। কথা লিখেছেন হাবিব সিরাজী। সুর ও সংগীতায়োজন করেছেন সুজন আরিফ।

গানটি নিয়ে এম আই মিঠু বলেন, ‘আহমেদ ইমতিয়াজ বুলবুল স্যারের এই গানটি আমার ভীষণ প্রিয়। সেই গানের অনুপ্রেরণাতেই আমরা এই কাজটি করেছি। এটি সফট মেলোডি ধাঁচের। আশা করি সবার ভালো লাগবে।’

৩০ নভেম্বর (মঙ্গলবার) দেশের স্বনামধন্য প্রযোজনাপ্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে গানের ভিডিওটি উন্মুক্ত হবে।

উল্লেখ্য, ২০১২ সালে প্রকাশিত হয় এম আই মিঠুর প্রথম একক অ্যালবাম ‘স্বপ্ন আকাশ’। ২০১৭ সালে আসে তার দ্বিতীয় একক ‘স্বপ্নের সাইকেল’। সব মিলিয়ে তিনি প্রায় ২০০টি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন। শিগগিরই ধারাবাহিকভাবে আরো কিছু গান প্রকাশ করবেন বলে জানিয়েছেন এই শিল্পী।

সংগীতশিল্পীর বাইরে এম আই মিঠু একজন চিত্রশিল্পীও। করোনাকালে সবাই যখন ঘরবন্দি, মিঠু তখন দুই শর বেশি পেইন্টিং করেছেন। সম্পূর্ণ করেছেন ২০টি ভাস্কর্যের কাজ। ২০২২ সালে দেশে বা দেশের বাইরে নিজের কাজের দশম একক প্রদর্শনী করার ইচ্ছা তার।



সাতদিনের সেরা