kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

কপিল সাজে রণবীর বিস্ময় তৈরি করলেন

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



কপিল সাজে রণবীর বিস্ময় তৈরি করলেন

ভারতের কিংবদন্তি অলরাউন্ডার ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবকে নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। ‘এইটিথ্রি’ নামে এই ছবিটি পরিচালনা করেছেন  কবীর খান। এতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা রণবীর সিং। ছবিটির নির্মাণ শুরু থেকেই বলিউড ছবির দর্শকদের কাছে বাড়তি কৌতূহলের কারণ এই ‘এইটিথ্রি’

সেই কৌতূহল আরো বাড়িয়ে দিয়েছে সম্প্রতি প্রকাশিত ছবিটির ট্রেলার। ট্রেলারটি রীতিমতো 'ঝড়' তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কপিল দেবের ভূমিকায় রণবীরকে দেখে মুগ্ধ নেটিজেনরা। ট্রেলার দেখে ছবি দেখার আগ্রহ দেখিয়েছেন বহু দর্শক।

৮৩ সালের ইংল্যান্ড বিশ্বকাপে ভারত জিতে যেতে পারে- এমনটা কেউ ভাবতেও পারেননি তখন। ট্রেলারের শুরুতে দেখানো হয়েছে, জিম্বাবুয়ের সঙ্গে ম্যাচের দৃশ্য। সেই ম্যাচে ১৭ রানে ৫ উইকেট হারায় ভারত। তখন বাথরুমে ছিলেন অধিনায়ক। তাকে ডেকে জানানো হয় বিষয়টি। ততক্ষণে ৯ রানে ৪ উইকেট পড়ে গেছে। এরপর বিশ্বকাপে লড়াই টিকিয়ে রাখার সেই ম্যাচে কপিল একাই করেন ১৭৫ রান।

ট্রেলারে আরো দেখা গেছে, সংবাদ সম্মেলনে কপিল বলেন, ‘জিততেই তো এসেছি।’ এ কথা শুনে তাচ্ছিল্যের হাসি হাসেন সাংবাদিকরা। কিন্তু স্রোতের বিপরীত থেকে ভারতকে বিশ্বকাপ জিতিয়ে দেন কপিল। জেতার পর যখন সংবাদ সম্মেলন হয়, তখন সেখানে দৃঢ়তার সঙ্গে তাকে বলতে শোনা যায়, ‘বলেছিলাম না? জিততেই তো এসেছি।’ সব মিলিয়ে এই ট্রেলার ছবিটিকে ঘিরে প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে।

‘এইটিথ্রি’তে ভারতীয় ক্রিকেট টিমের ম্যানেজার মান সিংয়ের চরিত্রে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় দেখা মিলবে বলবিন্দর সিং সান্ধুর। এ ছাড়া ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সৈয়দ কিরমানির চরিত্রে আছেন সাহিল খাট্টা। ছবিতে তাহির ভাসিনকে দেখা যাবে সুনীল গাভাস্কারের চরিত্রে।

হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি। বড়দিনে মুক্তি পাবে 'এইটিথ্রি'।



সাতদিনের সেরা