kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

টিপ টিপ বর্ষা পানি গানে নাচলেন অঞ্জনা

অনলাইন ডেস্ক   

২৫ নভেম্বর, ২০২১ ১৫:০৫ | পড়া যাবে ২ মিনিটে



টিপ টিপ বর্ষা পানি গানে নাচলেন অঞ্জনা

ট্রেন্ডের গান টিপ টিপ বর্ষা পানি। এই গানে এবার নাচলেন একসময়ের ভারতীয় উপমহাদেশের বিভিন্ন ভাষার অভিনেত্রী অঞ্জনা। 

 গত শতাব্দীর সেই ৯০-এর দশকের কথা। বাইরে অন্ধকার নেমে এসেছে। আর তার মাঝে রাস্তার ক্ষীণ আলোয় নাচছেন এক যুগল। সঙ্গে গান 'টিপ টিপ বর্ষা পানি'।  সেই সময়ের যুবসমাজের মন ছুঁয়ে গিয়েছিল এই গান। সেই সঙ্গে বর্ষা ও প্রেম একাত্ম হয়ে গিয়েছিল সেদিন। তৈরি হয়েছিল ভারতীয় চলচ্চিত্রের একটি অমর কীর্তি। 

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা সবাই খুবই সক্রিয় হয়ে রয়েছেন। নিত্যনতুন তারকাদের নানান ফটো, ভিডিও দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। করোনাভাইরাসের এই ভয়াবহ আবহে সবাই চাইছেন জীবনে এই আশঙ্কার মধ্যেও নতুন করে বাঁচতে। তাই সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি- সবাই বিভিন্নভাবে তাদের প্রতিদিনের জীবনে বিনোদনের সঞ্চার ঘটাতে চাইছেন। এই গানে বিভিন্ন সময়ে অনেকেই নেচে ভিডিও প্রকাশ করছিলেন অনলাইনে। 

অক্ষয় কুমার ও রাবিনা ট্যান্ডনের সেই বৃষ্টিভেজা সময়টিকে নতুন মোড়কে নিয়ে এসেছেন অক্ষয়। তবে এবার রাবিনা নয়, ক্যাটরিনা কাপুর অক্ষয়ের সঙ্গে পারফর্ম করেন। ভিডিওটি প্রকাশের পরেই ভাইরাল হয়ে যায়, তৈরি হয় ট্রেন্ড। এই ট্রেন্ডে গা ভাসালেন অঞ্জনা।

বুধবার রাতে একজন উপস্থাপিকার অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে তিনি মেতে ওঠেন এই গানের সঙ্গে। সঙ্গে নেচেছেন চিত্রনায়িকা দীঘি, এ সময় উপস্থিত ছিলেন ইভান শাহরিয়ার সোহাগসহ অনেকেই। 



সাতদিনের সেরা