kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

বেড়াতে যাচ্ছেন সিঙ্গাপুর, এরপরে ব্যাংককে যাবেন মেডিক্যাল চেকআপের জন্য

পরিবার নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়লেন ডিপজল

অনলাইন ডেস্ক   

১৯ নভেম্বর, ২০২১ ১৩:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



পরিবার নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়লেন ডিপজল

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল সিঙ্গাপুরে পরিবার নিয়ে বেড়াতে গেছেন। গত বুধবার তিনি ঢাকা ত্যাগ করেন। ডিপজলের সঙ্গে স্ত্রী ও পরিবারের অন্য সদস্যরাও রয়েছেন। এরপর থাইল্যান্ডের রাজধানী ব্যাংককেও মেডিক্যাল চেকআপের জন্য যাবেন। ১০ থেকে ১২ দিন পর দেশে ফিরবেন বলে কালের কণ্ঠকে ডিপজলের পারিবার সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

পারিবারিক সূত্র জানায়, ডিপজলের সঙ্গে স্ত্রী ও তিন ছেলে রয়েছেন। রয়েছেন ছেলের স্ত্রী। নিয়মিত চেকআপের জন্য ব্যাংককে যেতে হবে, এ জন্য এবার পরিবারের সবাইকে নিয়ে ঘোরাঘুরির পরিকল্পনা করেন ডিপজল। সিঙ্গাপুরে বেড়ানো শেষ হলে সেখান থেকে চলে যাবেন ব্যাংকক। 

ঢাকা ত্যাগ করার আগে ডিপজল সবার দোয়াও চেয়েছেন।     

ভিসা জটিলতার কারণে ডিপজলের ব্যাংকক যাওয়া আটকে ছিল। মাসখানেক আগে  ডিপজল জানিয়েছিলেন, অজানা কারণে আটকে আছে তার ভিসা। তখন বলেছিলেন, ‘ভিসার জন্য আবেদন করেছি। তবে ভিসা পেতে দেরি হচ্ছে। কেন দেরি হচ্ছে, বুঝতে পারছি না। করোনা পরিস্থিতির কারণে এটা হওয়া অস্বাভাবিক কিছু না। করোনার দুই ডোজ টিকাও নিয়েছি। আশা করি, সিঙ্গাপুর অ্যাম্বাসি দ্রুতই আমাকে ভিসা দিয়ে সহযোগিতা করবে।’

তিনি আরো বলেছিলেন, ‘আমি সিঙ্গাপুরেই চেকআপ করাতে চাই। সেখানকার চিকিৎসাপ্রক্রিয়া আমার ভালো লেগেছে। তারা খুব ভালো চিকিৎসা করেছে। এখন আমার জরুরি চেকআপ করা প্রয়োজন।’ 

এর আগে ২০১৭ সালে হার্টের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরে চিকিৎসা নিতে হয়েছিল ডিপজলকে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টে বাইপাস অস্ত্রোপচার হয়। তারপর সুস্থ হয়ে তিনি দেশে ফিরেছিলেন।



সাতদিনের সেরা