kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

মল্লিকার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক!

অনলাইন ডেস্ক   

১৩ নভেম্বর, ২০২১ ১৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



মল্লিকার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক!

বলিউডে আবেদনময়ী নায়িকাদের মধ্যে বেশ জনপ্রিয়তা রয়েছে মল্লিকা শেরাওয়াতের। অনুরাগ বসুর 'মার্ডার' ছবিতে ইমরান হাশমির সঙ্গে কাজ করার পর থেকেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে মল্লিকার নাম জড়িয়েছে নানা বিতর্কেও।

সম্প্রতি মল্লিকা শেরাওয়াত গিয়েছিলেন 'দ্য লভ লাফ লিভ' শো-তে। সেখানে শোবিজ ইন্ডাস্ট্রিতে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এই অভিনেত্রী। এই সপ্তাহে শো-এর সঞ্চালিকা ছিলেন মন্দিরা বেদি। তাঁর কাছেই নিজের যাত্রাপথে দেখা ইন্ডাস্ট্রির নানা গোপন কথা শেয়ার করেছেন মল্লিকা।

৪৫ বছর বয়সী মল্লিকা দীর্ঘদিন ধরেই বলিউডের বাইরে রয়েছেন। খুব একটা কাজ করছেন না। তবে শোবিজে তাঁর জনপ্রিয়তা এতটুকুও কমেনি। শো-এর সাক্ষাৎকারের সময় মন্দিরা বেদি মল্লিকাকে প্রশ্ন করেন, 'একবার এক প্রযোজক আপনাকে বলেছিলেন যে, তিনি আপনার পেটে রুটি বানাতে চায় আর কোমরে ডিম ভাজা'। পুরনো এই ঘটনার কথা শুনেই হাসিতে ফেটে পড়েন মল্লিকা এবং জানান, সত্যিই এই ঘটনা ঘটেছিল। এরপরেই নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন মল্লিকা শেরাওয়াত। 

প্রযোজক কিভাবে তাঁকে এই কথা বলেছিলেন, সেই প্রসঙ্গে মল্লিকা বলেন, ‘ম্যাডাম একটা গান আছে। গানটার খুবই উষ্ণ একটি দৃশ্যের শুট হবে।’ গানের সিকোয়েন্স বোঝাতে গিয়ে একাধিকবার মল্লিকাকে 'আবেদনময়ী' বলে সম্বোধনও করেছিলেন ওই প্রযোজক। তিনি জানান, প্রযোজক তাঁকে বলেন, 'আপনি এতো আবেদনময়ী যে আপনার কোমরে রুটি সেঁকতে পারি।’ মল্লিকা মন্দিরাকে বলেন, ‘একটা গানের দৃশ্য বোঝাতে গিয়ে এমন বর্ণনা কোনোদিন শুনেছ?’ 

মল্লিকা বলেন, আমি না বলেছিলাম, এরকম কোনো কিছুই আমরা করছি না জানিয়েছিলাম'। সেই সময় ওই প্রযোজকের সব কথাতেই হাসি পেয়েছিল বলে জানিয়েছেন মল্লিকা। তবে প্রযোজকের নাম গোপনই রেখেছেন তিনি।



সাতদিনের সেরা