kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

দেশেই ফিরেই মা হওয়ার খবর জানালেন মুনমুন

অনলাইন ডেস্ক   

৯ নভেম্বর, ২০২১ ১৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



দেশেই ফিরেই মা হওয়ার খবর জানালেন মুনমুন

উপস্থাপিকা, অভিনেত্রী রুমানা মালিক মুনমুন আড়াই বছর পর দেশে এলেন। কানাডা নিবাসী মুনমুন দেশে ফিরে জানিয়েছেন তার ব্যক্তিগত একটি খুশির খবর। মা হয়েছেন তিনি। 

মুনমুন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের তৃতীয় রানার-আপ হন। ২০০৭ সাল থেকে মুনমুন টেলিভিশন রিয়ালিটি শো লাক্স চ্যানেল আই সুপারস্টার উপস্থাপনা করতেন। 

গত বছরের ২৪ মে কানাডায় তার একমাত্র কন্যাসন্তান ইমান হোসেনের জন্ম হয়েছে। মুনমুন বলেন, 'খুব অল্প সময়েই ইমান তার দাদি, নানা, খালা, ফুফুদের সঙ্গে মিশে যেতে পেরেছে। বাড়িময় ঘুরে বেড়াচ্ছে। অসংখ্য খেলার সঙ্গী পেয়ে আমাকে আর ওর বাবাকে যেন ভুলতে বসেছে।' 

দেশে ফিরেই মুনমুন একটি বেসরকারি টেলিভিশনের নিয়মিত আয়োজন 'রাঙা সকাল'-এর একটি পর্বে অংশ নেন। এখানে মুনমুন তার জীবনের অনেক অজানা গল্পের কথা জানিয়েছেন। জানা গেছে, আসছে ডিসেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত মুনমুন দেশেই থাকবেন। মনের মতো কোনো অনুষ্ঠান সঞ্চালনার প্রস্তাব পেলে করবেন। 

মাছরাঙা টেলিভিশনে রুম্মান রশীদ খান ও লাবণ্যর উপস্থাপনায় 'রাঙা সকাল'-এর এই পর্বটি প্রচারিত হবে ১৫ নভেম্বর সকাল ৭টায়।

মুনমুন ঢাকায় বুলবুল ললিতকলা একাডেমি থেকে ক্লাসিক্যাল নৃত্য শিখেছিলেন। তিনি অভিনয় ক্যারিয়ার শুরু করার আগে বেশ কয়েকটি টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। ২০০৭ সালে, তিনি দারুচিনি দ্বীপ চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি বাংলাভিশনের জনপ্রিয় টক শো 'আমার আমি' উপস্থাপনা করে আলাদা পরিচিতি পেয়েছিলেন। 



সাতদিনের সেরা