kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

মধ্যরাতে নায়ক আলমগীরের মৃত্যুর গুজব!

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২১ ১২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



মধ্যরাতে নায়ক আলমগীরের মৃত্যুর গুজব!

মধ্যরাতে আকস্মিকভাবে খবর ছড়াতে থাকে, নায়ক আলমগীর আর নেই। বেশ কিছু ফেসবুক অ্যাকাউন্ট ও পেইজে পোস্ট দিয়ে এ অভিনেতা মারা গেছেন বলে প্রচার করা হয়। মূলত একটি সোর্স থেকে খবরটি ছড়াতে থাকে। এরপর সেগুলো কপি কাট পেস্টের মাধ্যমে দাবানলের মতো ছড়াতে থাকে।

খোঁজ নিয়ে জানা গেছে, আলমগীর  সুস্থ আছেন এবং বাসাতেই রয়েছেন তিনি। যা ছড়িয়েছে তা গুজব। 

জানা গেছে, ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী কালজয়ী এই অভিনেতা বৃহস্পতিবার সন্ধ্যায় এফডিসিতে গিয়েছিলেন। সেখানে পরিচালক ও প্রযোজকদের সঙ্গে সময় কাটিয়েছেন। আড্ডা দিয়েছেন নায়ক সাইমনের সঙ্গেও৷

নিশ্চিত না হয়ে মিথ্যা তথ্যে আলমগীরের মৃত্যুর গুজব ছড়ানোতে আহত হয়েছেন তার মেয়ে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর৷

তিনি ২৯ অক্টোবর মধ্যরাতে ফেসবুকে এক স্ট্যাটাসে লেখেন, আব্বুকে নিয়ে কে বা কারা গুজব ছড়িয়েছে। আলহামদুলিল্লাহ, আব্বু খুব ভালো আছেন, নিরাপদ এবং সুস্থ আছেন।

ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, মানুষের এমন আচরণ দেখে আমরা খুব ব্যথিত। নায়ক আলমগীর সর্বশেষ ‘একটি সিনেমার গল্প’ নামে চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনা করেছেন।

নায়করাজ রাজ্জাক, এ টি এম শামসুজ্জামানসহ একাধিক তারকার একাধিকবার মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে। এ বিষয়ে বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, 'এটা খুবই নিম্নমানের কর্মকাণ্ড। একটি শ্রেণি অনলাইনে নিয়মিত এমন গুজব ছড়াতে থাকে। আমরা শিগগিরই ব্যবস্থা নিতে যাচ্ছি এ ধরনের অপরাধীদের বিরুদ্ধে।'



সাতদিনের সেরা