kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

সাবেক স্বামীর ছবি ফেসবুক-ইনস্টা থেকে মুছে ফেলছেন সামান্থা

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২১ ১১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক স্বামীর ছবি ফেসবুক-ইনস্টা থেকে মুছে ফেলছেন সামান্থা

তেলেগুর জনপ্রিয় জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক চার দিন আগেই বিচ্ছেদের ঘোষণা আসে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার বিবাহবিচ্ছেদ ঘোষণার ২৬ দিনের মাথায় নিজের ইনস্টাগ্রাম থেকে নাগার বেশ কয়েকটি ছবি সরিয়ে ফেলে আবার আলোচনায় এলেন এ দক্ষিণী অভিনেত্রী।

জানা গেছে, তালিকায় তাদের বিয়ের কিছু মুহূ্র্ত থেকে স্পেন এবং আমস্টারডামে বেড়াতে যাওয়ার বেশকিছু ছবি সামান্থা তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন। তবে নাগার স্মৃতি হিসেবে নাগার সঙ্গে বন্ধুদের তোলা কিছু ছবি এখনো রয়ে গেছে। এ ছাড়া বেশ পুরনো কিছু ছবি এখনো রয়েছে সামান্থার ইনস্টাগ্রামে।

২০১৭ সালে হায়দরাবাদে সামান্থা ও নাগার বাগদান হয়। একই মাসের ৬ অক্টোবর হিন্দুমতে আর পরের দিন খ্রিস্টান রীতি অনুযায়ী বিয়ে হয় তাদের। বিয়েতে খরচ হয়েছিল ১০ কোটি রুপির বেশি।

২০১০ সালে তেলেগু ছবি ‘ইয়ে মায়া চেসাবে’-তে কাজ করার সময় সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর মধ্যে বন্ধুত্ব হয়। নাগার বাবা জনপ্রিয় তেলেগু তারকা নাগার্জুন। মা-বাবা দুই দিক থেকেই এই পরিবার চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট। কিন্তু মনে করা হচ্ছে, বিয়ের পরে সামান্থার ক্যারিয়ার জটিলতা বিচ্ছেদের অন্যতম কারণ। 

সূত্র : হিন্দুস্তান টাইমস।



সাতদিনের সেরা