kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

জেল থেকে মান্নাতে ফিরবেন আরিয়ান

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২১ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



জেল থেকে মান্নাতে ফিরবেন আরিয়ান

জামিন পেলেন শাহরুখ খান গৌরী খানের ছেলে আরিয়ান খান। আজ বৃহস্পতিবার মুম্বাই হাইকোর্ট তাঁকে জামিন দিয়েছেন। তিন সপ্তাহ কারাগারে থাকার পর আজ জামিন পেলেন আরিয়ান খান। 

জামিন পেলেও আজ জেলমুক্তির সম্ভাবনা কম আরিয়ানের। মঙ্গলবার ও বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দিনে রায় শুনেই জামিন দিয়েছেন হাইকোর্ট। এর ফলে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে ‘মান্নাতে’ ফিরতে আর কোনো বাধা রইল না আরিয়ানের।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তারপর ৩ তারিখ তাকে গ্রেপ্তার করে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। মোট দুবার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।
 
মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর পানিঘোলা শুরু। সমীরের বিরুদ্ধে তদন্তও শুরু হয়ে গেছে। 

সম্প্রতি আরেক সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। পুনে পুলিশের পক্ষে এ খবর নিশ্চিত করা হয়েছে। এই ব্যক্তি সে-ই, যিনি এনসিবি দপ্তরে আরিয়ানের সঙ্গে সেলফি তুলেছিলেন।



সাতদিনের সেরা