kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

মাত্র ২২ বছর বয়সে মারা গেলেন টিকটক সেনসেশন হুয়ে হাহা

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২১ ১৪:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



মাত্র ২২ বছর বয়সে মারা গেলেন টিকটক সেনসেশন হুয়ে হাহা

মাত্র ২২ বছর বয়সে মারা গেলেন টিকটক সেনসেশন হুয়ে হাহা। তাঁর পরিবার ও কাছের বন্ধুদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে কিভাবে তাঁর মৃত্যু হলো- সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রকাশিত একটি বিবৃতিতে তাঁর আত্মীয়রা জানান, গত সোমবার মৃত্যু হয় তাঁর। সেই পোস্টে লেখা হয় : রেস্ট ইন পিস হুয়ে হা। হুয়ে হা চলে গেছেন ২৫ অক্টোবর, ২০২১। তিনি তাঁর প্রতিজন সমর্থককে ভীষণ ভালোবাসতেন এবং সব সময় তাঁদের প্রশংসা করতেন।

সেই সঙ্গে তাঁরা এ-ও ঘোষণা দেন যে তাঁরা একটি ফান্ড রাইজিং করছেন, যার মাধ্যমে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ার খরচ জোগানো হবে এবং তাঁর ছোট্ট কন্যাশিশুটির দেখভাল করা হবে। তাঁরা বলেন, ফান্ড রাইজিং থেকে পাওয়া সমুদয় অর্থ তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া এবং সন্তানের জন্য ব্যয় করা হবে। 

সম্প্রতি সোশাল মিডিয়া সেনসেশনে পরিণত হন হুয়ে হাহা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা দুই লাখের ওপর। আর ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে তাঁর সাব্স্ক্রাইবার সাড়ে চার লাখ। এসব সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে তিনি দারুণ সব মজার ভিডিও শেয়ার করতেন, যা লাখো ভক্তকে আনন্দের জোগান দিত। ভক্ত তাঁর 'ফানিয়েস্ট ডুড' বলে ডাকত।

হুয়ে হাহার মৃত্যুর ঘোষণাটির পর কমেন্ট সেকশন ভরে যায় ভক্ত আর অনুরাগীদের দুঃখ প্রকাশে। অনেকেই এ ঘটনায় ভীষণ মর্মাহত হয়েছেন বলে মন্তব্য করেন।

একজন লেখেন, হায় ঈশ্বর! হুয়ে। তোমার চলে যাওয়ায় ভীষণ মর্মাহত! খুবই কৃতজ্ঞ যে আমরা দেখা করেছিলাম এবং একসঙ্গে একটি ছবি করেছিলাম। আরেকজন লেখেন, না! রেস্ট ইন পিস আমার ছোট্ট হুমি। তোমার জন্য ভালোবাসা। 'রেস্ট ইন পিস। আমার দেখা সবচেয়ে মজার মানুষ।' তৃতীয়জন যোগ করেন। আর একজনের লেখেন, তোমার আত্মা স্বর্গবাসী হোক। আমরা তোমাকে ভীষণ মিস করব। 

উল্লেখ্য, ১৯৯৯ সালের ১৫ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে জন্ম নেন এই টিকটক সেনসেশন। তাঁর বান্ধবীর নাম হিদার সাজন। তাঁর প্রিন্সেস নামে দুই বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। অবশ্য বায়োগ্রাফি ডেইলি তাঁর মৃত্যুর সময় নিয়ে দ্বিমত পোষণ করে। তারা জানায়, ২৭ অক্টোবর মধ্যরাতে তাঁর মৃত্যু হয়।



সাতদিনের সেরা