kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী আটক

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২১ ১০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী আটক

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে মাদক মামলা নিয়ে তোলপাড় গোটা বলিউড। এরই মধ্যে মামলার অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত বলেছেন, ‘মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদক মামলায় এনসিবির অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করা হয়েছে।’

২০১৮ সালের একটি প্রতারণা মামলায় গোসাভির বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে পুণে পুলিশ। তার পর থেকেই খোঁজ মিলছিল না গোসাভির। সম্প্রতি ‘নিখোঁজ’ গোসাভি জানিয়েছিলেন মহারাষ্ট্রে তিনি ‘আতঙ্কে’ রয়েছেন। উত্তরপ্রদেশের লখনৌতে আত্মসমর্পণের কথা বলেছিলেন তিনি। যদিও পরে গোসাভির সেই দাবি নাকচ করে পুলিশ। অবশেষে পুনে থেকে তাকে আটক করা হয়েছে।

মুম্বাইয়ের প্রমোদতরীতে এনসিবি যখন হানা দিয়েছিল, তখন সেখানে গোসাভি উপস্থিত ছিলেন । পরে এনসিবির অফিসে আরিয়ান খানের সঙ্গে সেলফিও তোলেন তিনি।

রবিবার গোসাভির দেহরক্ষী হিসেবে দাবি করা এক ব্যক্তি ঘুষসংক্রান্ত লেনদেনের অভিযোগ তুলেছিলেন তার বিরুদ্ধে। প্রভাকর সইল বলে ওই ব্যক্তি দাবি করেন, টেলিফোনে ২৫ কোটি টাকা ঘুষের বিষয়টি নিয়ে গোসাভিকে কথা বলতে শুনেছিলেন তিনি। সেই ২৫ কোটির মধ্যে আট কোটি টাকা এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে দেওয়ার কথাও  হয়েছিল। যদিও এই অভিযোগ অস্বীকার করেন গোসাভি। তিনি বলেন, ‘প্রথমবার এই বিষয়টি আমি শুনছি।’ ওয়াংখেড়েকেও তিনি ২ অক্টোবরের আগে চিনতেন না বলে দাবি করেছেন।

এদিকে এমন চাঞ্চল্যকর তথ্যের পর আরিয়ারের মাদক মামলার তদন্ত নিয়ে রহস্য আরো ঘনীভূত হয়েছে। প্রশ্ন উঠেছে এনসিবির তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়েও।



সাতদিনের সেরা