kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

আমাকে অযথা হয়রানি করা হচ্ছে : অনন্যা

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২১ ১২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



আমাকে অযথা হয়রানি করা হচ্ছে : অনন্যা

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে এখন রয়েছেন গ্রেপ্তার আতঙ্কে। আবার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকেছে জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার ও আরিয়ানকে আটক করার ঘটনার সূত্রে এ নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার ডাকা হলো। 

এদিকে তিন দিন আগে তাকে একবার জিজ্ঞাসাবাদের পর অনন্যা পাণ্ডে গণমাধ্যমকে বলেন, ‘আমাকে অযথা হয়রানি করা হচ্ছে।’ অনন্যার এ রকম কথার পরপরই আবারও তলব করা হলো তাকে।

মাদক মামলায় গ্রেপ্তার আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে বৃহস্পতিবার প্রথম এনসিবি কার্যালয়ে ডেকে আনা হয় অনন্যাকে। তার আগে অবশ্য অনন্যার বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দুটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবির দপ্তরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়।

তার পরদিন শুক্রবারও অভিনেত্রীকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেটিও তদন্তে প্রকাশ পায়। 

তবে আরিয়ানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক বলে যে সংবাদ ছড়াচ্ছে তা পুরোপুরিই অস্বীকার করেছেন অনন্যা। অনন্যা যদিও বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গেছেন। তবে মুখে যা-ই বলুন না কেন, অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রের খবর, মাদক মামলায় তাকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন তিনি।



সাতদিনের সেরা