kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর ছেলের যেমন কাটছে সময়

অনলাইন ডেস্ক   

২৫ অক্টোবর, ২০২১ ১৬:১৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর ছেলের যেমন কাটছে সময়

কখনও পাহাড়, কখনও সমুদ্রে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা শ্রাবন্তী। দুর্গাপূজা কাটিয়েই ভ্রমণ করতে বেরিয়ে পড়েছেন নায়িকা, তারপর থেকে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন ভ্যাকেশনের। সম্প্রতি জুতা পরে গণেশ মূর্তির উপর বসে সমালোচিত হয়েছেন অভিনেত্রী। 

একদিকে শ্রাবন্তী যখন নিজের মতো করে ছুটি কাটাতে ব্যস্ত, তখন শ্রাবন্তী পুত্রও সময় কাটাচ্ছেন মনের মানুষের সঙ্গে। 

লক্ষ্মীপূজায় প্রেমিকার সঙ্গেই সময় কাটাতে দেখা গেল ঝিনুককে। শ্রাবন্তী পুত্রর সঙ্গে রোম্যান্টিক ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন দামিনী। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা সমালোচনার শেষ নেই, অন্যদিকে নায়িকার ছেলের লাভ লাইফও রয়েছে সংবাদ শিরোনামে। 

মডেল দামিনী ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। খুব সম্ভবত দামিনীর বাড়িতে আয়োজিত লক্ষ্মীপূজাতে অংশ নিয়েছে অভিমন্যু। দামিনীর শেয়ার করা ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে যুগলের চুম্বনের ইমোজি জুড়ে দিয়েছেন টলিপাড়ার এই আলোচিত সমালোচিত তারকা পুত্র। 

লক্ষ্মীপূজায় নজরকাড়া দামিনীর সাজ। সবুজ শাড়ি, সঙ্গে স্লিভলেস গোলাপি ব্লাউজ, হাত-কান-গলায় জুয়েলারি নেই, তবে মাথায় ভারি মাংগ টিকা পরেছেন দামিনী। শ্রাবন্তী পুত্র অবশ্য কালো রঙা ফুলস্লিভস টি-শার্ট আর সাদা প্যান্টে লেন্সবন্দি হয়েছেন। পূজার ঝলকও উঠে এসেছে দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে। 

এ বছর অগস্টেই ১৮ পূর্ণ করেছেন শ্রাবন্তীর একমাত্র পুত্র, নিজের প্রেম সম্পর্কে চলতি বছরের একদম শুরুতেই জানান দিয়েছেন অভিমন্যু। যদিও মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। তিন বছর ধরে মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে আবদ্ধ অভিমন্যু। এই যুগল সময় পেলেই একান্তে দিনযাপন করেন।

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। শ্রাবন্তীর সঙ্গে দারুণ ভাব দামিনীরও, মাস কয়েক আগেই একসঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। 



সাতদিনের সেরা