kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

যশের সঙ্গে এবার হানিমুনে নুসরাত?

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২১ ১৪:০৮ | পড়া যাবে ২ মিনিটে



যশের সঙ্গে এবার হানিমুনে নুসরাত?

অনেকদিন ঘরবিন্দ থাকার পর এবার বের হয়ে পড়লেন টলিউড তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। ছেলে ঈশান আসার পর জীবন অনেকটা পাল্টে গেছে নুসরাত ও যশের। এজন্য নতুন জীবনকে উদযাপন করতে বেরিয়ে পড়েছেন দুজন। ইন্সটাগ্রামে বিমানবন্দরের ছবি পোস্ট করে ভক্তদের সারপ্রাইজ দিয়েছেন নুসরাত ও যশ।

ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। যেখানে একটিতে যশের সঙ্গেও দেখা গিয়েছে তাকে। অন্যদিকে, রানওয়ের সামনে থেকে যশও একটি ছবি পোস্ট করেছেন। নেটিজেনরা বলছেন, যশ ও নুসরাত কাশ্মীরে ঘুরতে যাচ্ছেন।যশরাতের ছবি দেখার পর অনেকেই প্রশ্ন করেছেন ঈশানও তাদের সঙ্গে রয়েছে কি না। তবে আপাতত, এই ট্যুর নিয়ে বা ঈশানকে নিয়ে কোন মন্তব্য করতে চাননি নুসরাত ও যশ।

অন্যদিকে শোনা যাচ্ছে প্রযোজক এনা সাহার নতুন সিনেমায় একসঙ্গে দেখা যেতে পারে নুসরাত ও যশকে। গুঞ্জনে রয়েছে, এই সিনেমার শুটিংয়ের সময় থেকেই তাদের মধ্যে শুরু হয়েছে প্রেম।

সম্প্রতি যশ দাশগুপ্তকে  ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান । যশের জন্মদিনের কেকে নুসরাত স্পষ্টই লিখে দিয়েছিলেন সন্তানের বাবা যশ। তারপর থেকেই যশরাতকে নিয়ে ‍শুরু হয়েছে নতুন করে চর্চা।



সাতদিনের সেরা