kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

আগামী মাসে মুক্তি পাচ্ছে ‘বান্টি অর বাবলি ২’, ১২ বছর পর একসঙ্গে সাইফ-রানি

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২১ ১৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



আগামী মাসে মুক্তি পাচ্ছে ‘বান্টি অর বাবলি ২’, ১২ বছর পর একসঙ্গে সাইফ-রানি

২০০৫ সালে মুক্তি পেয়েছিল ক্রাইম কমেডি বলিউড সিনেমা 'বান্টি অর বাবলি'। এবার তারই সিক্যুয়েল আসছে বান্টি অর বাবলি ২। তবে এবার অভিষকের পরিবর্তে অভিনয় করেছেন সাইফ আলী খান। এর মাধ্যমে দীর্ঘ ১২ বছর পর এক পর্দায় দেখা যাবে সাইফ-রানিকে। সিনেমাটি এবার পরিচালনা করছেন বরুণ ভি শর্মা।

‘বান্টি অর বাবলি’তে রাকেশ আর ভিম্মি অর্থাৎ বান্টি এবং বাবলির গল্প যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হচ্ছে নতুন এই সিক্যুয়েলের কাহিনি। তাই চরিত্রগুলো পুরনো কাহিনীর এক্সটেনশন বলা যেতে পারে।

টিকিট কালেক্টর রাকেশের চরিত্রে দেখা যাবে সাইফকে। এই চরিত্রের জন্য বেশ খানিকটা ওজনও বাড়িয়েছেন তিনি। অন্য দিকে ভিম্মি অর্থাৎ রানি এখন এক ফ্যাশন ডিজাইনার।

ফুরসতগঞ্জের মতো ছোট শহরে রাকেশ আর ভিম্মির সংসার। কিন্তু শুধু গৃহবধূ হয়ে থাকতে নারাজ ভিম্মি। ‍তাই ফ্যাশন ডিজাইনার হিসেবে সে কাজ শুরু করেছে। ‘বান্টি অর বাবলি’তে ভিম্মির স্বপ্ন ছিল মিস ইন্ডিয়া হওয়ার, নিজের পায়ে দাঁড়ানোর। সেই স্বপ্ন পূরণ করতেই বাড়ি থেকে টাকা চুরি করে সে পালিয়েছিল। পথে দেখা হয়ে যায় রাকেশের সঙ্গে। তার চোখেও বড়লোক হওয়ার স্বপ্ন। তার পর দু’জনের পথ মিলে যায় এবং বান্টি ও বাবলি নাম নিয়ে শুরু করে লোক ঠকাতে।

সেই জুটি এখন সংসারী হয়েছে। যদিও স্ত্রীর ফ্যাশনের রকমভেদ দেখে রাকেশ খুশি নয়, কিন্তু স্ত্রীকে সে উৎসাহ দিয়ে যায়। কারণ তারা কেউই এখনও স্বপ্ন দেখা ছাড়েনি। তবে মনে মনে বান্টি আর বাবলির সেই উত্তেজনাপূর্ণ জীবনের অভাববোধ রয়েছে রাকেশ-ভিম্মির মধ্যে। সেই টানেই আবার কি তারা পুরানো ব্যবসায় শুরু করবেন এইসব রহস্য উন্মোচন হবে এই সিনেমায়।

সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরীকে জুটি বাঁধতে দেখা যাবে ‘বান্টি অর বাবলি ২’ সিনেমাতে। আগামী ১৯ নভেম্বর মুক্তি পাবে বহুল প্রতিক্ষিতি এই সিনেমাটি।



সাতদিনের সেরা