kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

শুটিংয়ে অভিনেতার গুলিতে ক্যামেরাম্যানের মৃত্যু

অনলাইন ডেস্ক   

২২ অক্টোবর, ২০২১ ১৪:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



শুটিংয়ে অভিনেতার গুলিতে ক্যামেরাম্যানের মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর একটি ফিল্ম সেটে অভিনেতা অ্যালেক বাল্ডউইন প্রপ বন্দুকের গুলিতে মারা গেছেন সিনেমার ক্যামেরাপারসন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন পরিচালক। এমনই জানিয়েছেন মার্কিন আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তারা।

যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় রাজ্য টেক্সাসের 'রাস্ট' চলচ্চিত্রের সেটে এই ঘটনাটি ঘটেছে। যেখানে বাল্ডউইন ১৯ শতাব্দীর পশ্চিমাঞ্চলের প্রধান ভূমিকায় অভিনয় করছেন। 

সান্তা ফে-র শরিফ এক বিবৃতিতে জানিয়েছেন, অ্যালেক বাল্ডউইন একটি প্রপ বন্দুকের গুলি ফাঁকা জায়গায়  চালান। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। ক্যামেরাপারসন হ্যালিনা হাচিন্স (৪২) গুলিতে আহত হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অন্যদিকে পরিচালক জোয়েল সৌজাকে (৪৮) অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়। তবে হাচিন্স হাসপাতালে পৌঁছলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে পরিচালক জোয়েলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সাথে জড়িত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। সাক্ষীদের সাক্ষাৎকার নিয়ে তদন্ত করা হচ্ছে। প্রযোজনার এক মুখপাত্রের কথায়, 'এটি দুর্ঘটনা'।

মার্শাল আর্ট কিংবদন্তি ব্রুস লি-র ছেলে অভিনেতা ব্র্যান্ডন লি, 'দ্য ক্রো' সিনেমার সেটে মারা যান। ছবির শুটিংয়ের সময় একটি বন্দুকের গুলি লাগে তাঁর। যে গুলি ফাঁকা জায়গায় চালানোর কথা ছিল। সূত্র-ডন, এপি



সাতদিনের সেরা