kalerkantho

সোমবার । ২১ অগ্রহায়ণ ১৪২৮। ৬ ডিসেম্বর ২০২১। ১ জমাদিউল আউয়াল ১৪৪৩

সিনেমার নায়িকা হতে চেয়েছিলেন মেহজাবিন

অনলাইন ডেস্ক   

২২ অক্টোবর, ২০২১ ১২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমার নায়িকা হতে চেয়েছিলেন মেহজাবিন

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গোটা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। অথচ এই মেহজাবিন এবার জানালেন ছোটবেলা থেকেই সিনেমার নায়িকা হওয়ার শখ ছিলো তার। সম্প্রতি এই শখের কথা মেহজাবিন নিজেই জানালেন তার ভক্তদের।

বুধবার মেহজাবিন তার ফেসবুকে পেজে আশির দশকের সাজের একটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে লেখেন, ফিল্মের হিরোইন হাওয়ার খুব শখ ছিল আমার। ছোট বেলা থেকেই আব্বা প্রত্যেক রবিবার ম্যাটিনি শো দেখাইতে নিয়ে যাইতো। মধুবালা, মুমতাজ, নার্গিস এর অভিনয় দেখতাম আর ভাবতাম আমিও একদিন হিরোইন হবো।' 

যদিও অনেক আগে থেকেই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়ে আসছেন মেহজাবিন। সে সব  প্রস্তাবই নাকচ করে দিয়েছেন তিনি। বিনয়ের সঙ্গে জানিয়েছেন মনমতো চিত্রনাট্য না পেলে সিনেমায় অভিনয় করবেন না তিনি। 

গণমাধ্যমেও চলচ্চিত্রে না আসার কারণ জানিয়ে আসছেন তিনি।  তাহলে হুট করে মেহজাবিন কেনো নিজের পেজে নায়িকা হওয়ার শখের কথা জানালেন? এমন প্রশ্ন রাখলে মেহজাবিন তেমন খোলাসা করতে চাইলেন না। তবে জানালেন এটা তার নতুন কাজের একটা গল্প। ছবিটাও সে কাজের একটি চরিত্র। যেখানে তার নাম থাকবে চম্পা। 

এদিকে জানা গেছে সম্প্রতি চম্পা 'হাউজ নামে' একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন। সে নাটকের একটি স্টিল ছবি পোস্ট করেই নাটকের গল্পের কয়েকটি সংলাপ ক্যাপশনে লিখেছেন মেহজাবিন। 



সাতদিনের সেরা