kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

নতুন রূপে জায়েদ খান, এবার দেখাচ্ছেন সাপ খেলা

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২১ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



নতুন রূপে জায়েদ খান, এবার দেখাচ্ছেন সাপ খেলা

গ্রামের রান্নাঘরে মাটির চুলায় রাঁধছেন, কখনো মেঠোপথ ধরে কাঁধে লাউ নিয়ে বাড়ি ফিরছেন, কখনো বা মৌসুমীকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন, আবার কখনো নায়িকাকে কোলে নিয়ে দৌড়াচ্ছেন। এমন অনেক রূপে ধরা দেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক জায়েদ খান। আর এবার তাকে দেখা গেল এফডিসিতে সাপের খেলা দেখাতে।  

সাপের খেলা দেখানোর ছবি দেখার সঙ্গে সঙ্গে ফেসবুকে শুরু হয় ট্রোল। যে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে, সেগুলো 'সোনার চর' নামের একটি সিনেমার স্থিরচিত্র।  ছবিগুলো দেখেই চলচ্চিত্র দর্শকরা গল্পটা আঁচ করতে পারছেন। তাই  ২০২১ সালে এমন ছবিতে অভিনয়ের জন্য বাহবা দিচ্ছেন জায়েদকে। 

বাংলা সিনেমায় সাপকে কেন্দ্র করে নির্মিত হয়েছে বহু সিনেমা। যেগুলোর প্রায় বেশির ভাগ পেয়েছে সুপারহিটের  তকমা। তবে সম্প্রতি সাপ নিয়ে সিনেমা নির্মাণ অনেক কমেছে। কিন্তু এই সময়ের একটি নতুন সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক জায়েদ খানের হাতে দেখা গেল জলজ্যান্ত এক সাপ। এমন দুর্দিনে জায়েদ খান এগিয়ে এসেছেন সাপের ছবিতে অভিনয় করতে।

জায়েদ খান  সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সোনার চর’ নামের নতুন একটি সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। তবে এই সিনেমা সাপকে ঘিরে নয়। বরং একটি গানের দৃশ্যে প্রাসঙ্গিক কারণে সাপের প্রয়োজন ছিল।

এদিকে সাপ ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে জায়েদ খান বলেন, ‘ভয়ঙ্কর অনুভূতি। সাপ ধরতে হবে, এটা শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম প্রথমে। পরে সাপুড়ে অভয় দিলেন বলেই ঠিকঠাক শুটিং শেষ করতে পেরেছি। এটা একেবারে অরিজিনাল সাপ। সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিকনির্দেশনা দিচ্ছেন। প্রথমে তো আমি ধরতেই চাইনি। প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি, সাপের শরীর একেবারে ঠাণ্ডা। ধরার পর গা শিরশির করে। তবে শেষ পর্যন্ত এই অংশটা ঠিকঠাক হয়েছে, এতেই সন্তুষ্ট সবাই।’

'সোনার চর' সিনেমার বেশির ভাগ শুটিং এরই মধ্যে শেষ হয়েছে।



সাতদিনের সেরা