kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

রানু মণ্ডলের বায়োপিকে কে অভিনয় করবে রানুর চরিত্রে?

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২১ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



রানু মণ্ডলের বায়োপিকে কে অভিনয় করবে রানুর চরিত্রে?

একটা গান দিয়েই রানাঘাট স্টেশন থেকে বলিউডে পা দিয়েছিলেন রানু মণ্ডল।  এবার তার জীবনকাহিনি সিনেমার পর্দায় তুলে ধরতে যাচ্ছেন কুসুমিতার গল্পখ্যাত পরিচালক হৃষিকেশ মণ্ডল। সিনেমায় রানুর ভূমিকায় অভিনয় করেছেন স্যাক্রেড গেম সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। আর পর্দায় পারফেক্ট রানু মণ্ডলকে ফুটিয়ে তুলতে এবার  রানাঘাট পৌঁছে গেছেন ইশিকা দে।

রানুর বাড়িতে গিয়ে দেখা করেছেন অভিনেত্রী ইশিকা।  একসঙ্গে ছবিও তুলেছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদের থেকে শুভেচ্ছাও কুড়িয়েছেন অভিনেত্রী। ঈশিকা জানান, ‘খুব এনজয় করেছি আমরা। অনেক কিছু জানতেও পারছি রানুদির সম্পর্কে। ছবিতে অভিনয়ের ক্ষেত্রে এই সাক্ষাৎ খুবই প্রয়োজন ছিল।’

রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মণ্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশেমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। কিন্তু খ্যাতির পাশাপাশি  বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে। আবার সেই রানাঘাটের বাড়িতেই ফিরে গিয়েছেন রানু মণ্ডল।

এক বছর ধরেই রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি করার পরিকল্পনা করছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। অবশেষে ছবিটি হচ্ছে এবং হিন্দিতেই। নভেম্বরে শুরু হতে পারে সিনেমার শুটিং। নাম দেওয়া হয়েছে ‘মিস রানু মারিয়া’। সিনেমায় যে একাধিক গান থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।



সাতদিনের সেরা