kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

ভিকির সিনেমার স্ক্রিনিং এ হাজির ক্যাটরিনা, জোরালো হলো প্রেমের গুঞ্জন

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ১৪:১৮ | পড়া যাবে ২ মিনিটে



ভিকির সিনেমার স্ক্রিনিং এ হাজির ক্যাটরিনা, জোরালো হলো প্রেমের গুঞ্জন

আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনীত 'সর্দার উধম সিং'। আর তার আগে গতকাল ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি স্পেশাল স্ক্রিনিং এর আয়োজন করেছিলেন ভিকি।  আর সেই স্পেশাল স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন ভিকির বিশেষ বন্ধু ক্যাটরিনা কাইফও। বলিউডে এর আগেও তাদের নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যায়।

স্ক্রিনিং-এ এসেছিলেন বলিউডের আরও এক আলোচিত জুটি  সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ক্যাটরিনা এক‌টি ডেনিম শর্ট স্কার্ট ও টপ পরে আসেন। পায়ের কালো বুট ছিল নজরকাড়া। অন্যদিকে কিয়ারা একটি সালোয়ার স্যুট পরে এসেছিলেন এবং সিদ্ধার্থ ছিলেন ক্যাজুয়াল পোশাকে। তবে ভিকির স্পেশাল স্ক্রিনিং এ ক্যাটরিনার উপস্থিতি নুতন করে ভাবিয়ে তুলছে বলিউড প্রেমীদের। এর আগেও সিদ্ধার্থ ও কিয়ারা অভিনীত সিনেমা শেরশাহ-র স্ক্রিনিংএ হাজির হয়েছিলেন ক্যাটরিনা ও ভিকি।

ক্যাটরিনা ও ভিকির প্রেমের গুঞ্জন এত বেশি ছড়িয়েছিলো যে শোনা গিয়েছিলো গোপনে তারা বাগদান সেরেছেন। তবে এত গুঞ্জনের পরেও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি ক্যাটরিনা-ভিকি। বাগদানের যে বিষয় শোনা গিয়েছিলো তাও পুরোপুরি অস্বীকার করেছেন।

বলিউডে যদিও কান পাতলে শোনা যায়, দুজনে সম্পর্কে রয়েছেন। সেই খবর ফাঁস করেছেন দুই তারকার বন্ধু তথা অভিনেতা হর্ষবর্ধন কাপুর। তিনি বলেছিলেন, সংবাদমাধ্যমকে বলেছিলেন, "ভিকি ও ক্যাটরিনা একসঙ্গেই রয়েছে। এটা সত্যিই। কিন্তু এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না।" ২০১৯-এও একসঙ্গে ডিনার ডেটে গিয়ে ধরা পড়েন দুই তারকা। পছন্দের এই জুটিকে 'ভিকট্রিনা' বা 'ভিকক্যাট' নামে ডাকেন অনুরাগীরা।



সাতদিনের সেরা