kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

হেডফোন অর্ডার করে খালি বাক্স পেলেন অভিনেতা

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ১২:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



হেডফোন অর্ডার করে খালি বাক্স পেলেন অভিনেতা

আবারও সমালোচনার মুখে ভারতীয় ই-কমার্স প্রতিষ্ঠান ফ্লিপ কার্ট। এবার প্রতারিত হলেন ভারতীয় টেলিভিশন অভিনেতা পরশ কালনাওয়াত। নামী ব্র্যান্ডের ইয়ারফোন অর্ডার করে পেয়েছেন খালি বাক্স। এরপর খালি বাক্সের ছবি ও নিজের প্রতিক্রিয়া তুলে ধরেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

সম্প্রতি ফ্লিপকার্ট থেকে একটি নামী ব্র্যান্ডের হেডফোন অর্ডার করেছিলেন তিনি। কিন্তু বাক্স খুলেই দেখেন খালি। আর এই হেডফোনের জন্য পরশকে আগেই গুণতে হয়েছে ছয় হাজার টাকা।

খালি বাক্স পাওয়ার পর টুইটারে অভিনেতা লিখেছেন, “ফ্লিপকার্ট দিন দিন অনেক খারাপ হয়ে গেছে। দ্রুত এখান থেকে কেনাকাটা বন্ধ করা উচিত।”

ঘটনাটি সম্পর্কে ফ্লিপকার্টের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে উত্তর দেওয়া হয়েছে। ফ্লিপকার্ট লিখেছে, “আমরা দুঃখিত, আপনার উদ্বেগ বুঝতে পারি। আমরা আপনাকে সাহায্য করার জন্য আছি। আমাদের সাথে অর্ডার আইডি শেয়ার করুন যাতে আমরা এটি দেখতে পারি এবং আপনাকে সহায়তা করতে পারি। আপনার প্রতিক্রিয়ার অপেক্ষায় থাকবো।"

ফ্লিপকার্টের ডেলিভারি ত্রুটি সম্পর্কে টুইটারে অনেকেই তার প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ কেউ ফ্লিপকার্ট থেকে কিছু অর্ডার করা থেকে বিরত রাখে বলেও জানিয়েছেন।

কয়েকদিন আগে অভিযোগ উঠেছিলো ফ্লিপকার্টের বিরুদ্ধে। ফ্লিপকার্টে একটি আইফোন অর্ডার করেছিলেন একজন। যার দাম ৫৩ হাজার। বহু অপেক্ষার পর অর্ডার ডেলিভারি দেওয়া হলে প্যাকেট খুলে দেখেন ভিতরে ১২ টাকা দামের দু’টি সাবান।

 

  



সাতদিনের সেরা