kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

দুই দশক পর ফের একসঙ্গে সানি-আমিশা জুটি

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ১১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



দুই দশক পর ফের একসঙ্গে সানি-আমিশা জুটি

দীর্ঘ দুই দশক পর এবার দেখা যাবে বলিউডের দর্শকপ্রিয় জুটি সানি দেওল ও আমিশা প্যাটেলকে। বিশ বছর আগে দেশপ্রেমের ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’-তে অভিনয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। আবারও ‘গদর ২’ নিয়ে ফিরছেন এই জুটি।

‘গদর ২’ সিনেমার সিক্যুয়েলের মোশন পোস্টার পোস্ট করেছেন সানি দেওল। আর সেখানেই জানা গেল, ফের আমিশার সঙ্গেই জুটি বাঁধছেন তিনি। সিনেমার পরিচালকও আগের মতো অনিল শর্মাই। সানি দেওল লিখেছেন, “দুই দশকের অপেক্ষার অবসান। আপনাদের সামনে তুলে ধরলাম গদর ২-এর মোশন পোস্টার।” সেই সাথে অভিনেতা বলেন, এটাই হিন্দি সিনেমা জগতের সবচেয়ে বড় সিক্যুয়েল হতে চলেছে।

১৯৪৭-এর দেশভাগ এবং তার পরবর্তী পরিস্থিতির প্রেক্ষাপটে এক প্রেমকাহিনি এই সিনেমায় উঠে আসে।  ২০০১ সালে পরিচালক অনিল শর্মা দর্শকদের উপহার দিয়েছিলেন সিনেমাটি। গদর ছবিতে সানি ও আমিশার ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল উৎকর্ষ শর্মাকে। ২০ বছর পর তিনিও নতুন রূপে ধরা দেবেন।

এর আগে ছবিটির ২০ বছরের পূর্তিতে পরিচালক জানিয়েছিলেন, ‘তারা’ অর্থাৎ নায়কের চরিত্রে সানি ছাড়া তিনি কাউকে ভাবতেই পারেন না। আর এবার স্পষ্ট হয়ে গেল যে পুরনো জুটিই ধরা দেবে গদর ২-এ।



সাতদিনের সেরা