kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

শাকিব ডেকে দেখা করলেন সেই গৃহবধূর সঙ্গে

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ০০:১৪ | পড়া যাবে ২ মিনিটে



শাকিব ডেকে দেখা করলেন সেই গৃহবধূর সঙ্গে

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ঢাকা থেকে শুটিংয়ের দল এসেছে। প্রত্যন্ত অঞ্চলে সচরাচর এমন চমকপ্রদ ঘটনা ঘটে না, ঢাকা থেকে শুটিং দল আসছে। সেটা একনজর দেখার কৌতূহল সবারই। আশপাশের বাড়ির সবাই যাচ্ছে, স্বাভাবিকভাবেই উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের এক গৃহবধূর ইচ্ছা জাগে শুটিং দেখতে যাবে। কিন্তু স্বামী নিয়ে না যাওয়ায় কলহ তৈরি হয়। ক্রমেই কলহ বিশালাকার ধারণ করলে ওই গৃহবধূ আত্মহত্যার চেষ্টা চালান।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। দেশব্যাপী এই ঘটনাটি আলোড়িত হয়।  শাকিব খানের কানেও পৌঁছায় এই ঘটনা। দেশের শীর্ষ নায়কের হৃদয়ে স্পর্শ করে ঘটনাটি। তিনি আগ্রহ প্রকাশ করেন ওই গৃহবধূর সঙ্গে দেখা করার। শুধু তাই নয়, নৈশভোজেও আমন্ত্রণ জানাবেন বলে কথা দিয়েছিলেন। অবশেষে শাকিব কথা রাখলেন। শাকিবের দেখা পেয়েছেন ঐ গৃহবধূ।
আজ শুক্রবার বিকেল চারটার দিকে সেই গৃহবধূর পুরো পরিবার এসেছিলেন কিং খানের শুটিং দেখতে।

এ সময় শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশ কিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

বিষটি নিশ্চিত করে শুক্রবার রাতে শাকিব খান বলেন, এমন একটি ঘটনা ঘটেছে, যা আমাকে স্পর্শ করেছে। তাঁর সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে; ভালো লেগেছে।’ 

ভক্তদের সতর্ক করে শাকিব খান বলেন, ‘যা হয়েছে হয়েছে। সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারাজীবন ভালোবাসবে; আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

শাকিব-পূজা ছাড়া সিনেমাতে আরো অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।



সাতদিনের সেরা