kalerkantho

শনিবার । ৭ কার্তিক ১৪২৮। ২৩ অক্টোবর ২০২১। ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

মিম-মেহজাবীনের ফিরিয়ে দেওয়া সিনেমাটি বাঁধন করছেন

অনলাইন ডেস্ক   

১৪ অক্টোবর, ২০২১ ১৪:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মিম-মেহজাবীনের ফিরিয়ে দেওয়া সিনেমাটি বাঁধন করছেন

নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমার জন্য ঢাকার একজন নায়িকা লাগবে, এ নিয়ে প্রথমে প্রস্তাব পাঠান বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীনকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছেন। শোনা যায়, জয়া আহসানের কাছে প্রস্তাব ছিল। 

মিম ও মেহজাবীন- এই দুই অভিনেত্রীরই একই মন্তব্য, ছবিটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। যার ফলে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’-খ্যাত এই নির্মাতার ছবি ফিরিয়ে দেন। কিন্তু আজমেরি হক বাঁধন ফেরালেন না। অভিনয় করছেন বিশালের ছবিতে। 

ইনস্টাগ্রামে এ অভিনেত্রীর সঙ্গে ছবি প্রকাশ করে এই ঘোষণা দিয়েছেন স্বয়ং পরিচালক। ইনস্টাগ্রামে ‘হ্যাশট্যাগ খুফিয়া’ যুক্ত করে বিশাল ভরদ্বাজ লিখেছেন, বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।

বিশালের পোস্ট করা ছবি দেখেই বোঝা যাচ্ছে বাঁধন মুম্বাইতে এখন, অথবা গিয়েছিলেন। তবে এ বিষয়ে একেবারে গণমাধ্যমের কাছে মুখ খুলছেন না, শুধু ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানালেন নিজের অভিনয়ের কথা।

নেটফ্লিক্সের প্রযোজনায় অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। যেখানে ভারতীয় গোয়েন্দা সংস্থা (র), ভারতের বাইরের গোয়েন্দা সংস্থা এবং ২৪ ঘণ্টা নজরদারির মধ্যে থাকা সত্ত্বেও একজন যুগ্ম সচিব কিভাবে অদৃশ্য হয়ে যায়, সেই গল্প নিয়ে।

View this post on Instagram

A post shared by Vishal Bhardwaj (@vishalrbhardwaj)



সাতদিনের সেরা