kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

ছবির রহস্য উন্মোচন করলেন, আসছে দ্বৈত গান

অনলাইন ডেস্ক   

১২ অক্টোবর, ২০২১ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ছবির রহস্য উন্মোচন করলেন, আসছে দ্বৈত গান

লুৎফর হাসান ও অবন্তী সিঁথির ‘কেমন আছো বন্ধু তুমি’ 

একটি রহস্যময় ছবি দিয়েছিলেন। তারপরে শুরু হয়ে যায় প্রশ্নের বাণ। এ বিষয়ে ঘুড়ি খ্যাত গায়ক লুৎফর হাসান নিজেই বললেন, সিঁথির মুখ ঘুরানো ছবি দিয়েছিলাম। এক নাগাড়ে মেসেজ এসেছে একশ ছুঁইছুঁই। বিচিত্র সব প্রশ্ন, কৌতূহল, শুভকামনা ইত্যাদি।  আমাদের একটা প্রিয় গান আসছে। গানের নাম 'কেমন আছো বন্ধু তুমি'। সেটার ভিডিও হয়ে গেছে।  শানের শুটিং সেট থেকে এই ছবি। সহসাই দারুণ কিছু সংবাদ দেব আমরা।  নিন, কৌতূহলে থাকা সকলের জন্য সামনাসামনি ছবি দিলাম।

ছবি দেওয়ার পর সংবাদও দিলেন মঙ্গলবার। লুৎফর হাসানের সঙ্গে নতুন গান নিয়ে আসছেন শিস বালিকা খ্যাত অবন্তী সিঁথি। সম্প্রতি এই গানের অডিও-ভিডিও সম্পন্ন হয়েছে। গানের কথা ও সুর লুৎফর হাসানের। সঙ্গীত আয়োজনে আমজাদ হোসেন। ভিডিও পরিচালনা করেছেন শান সায়েক।

লুৎফর হাসান বলেন ‘দুই সংসারের দুই অসুখী মানুষের হাহাকারের গল্প নিয়ে এই গান। এমন অনেকেই কিংবা প্রায় সকলেই এই গোপন ব্যথায় আক্রান্ত, তার মনের মানুষের সঙ্গে হয়তো তার সংসার হয়নি। পৃথক বসবাসের ব্যাকুলতা উঠে এসেছে গানের কথায়। সুরেও রয়েছে সেই বিরহের উপাদান।‘ 

অবন্তী সিঁথি এর আগে লুৎফর হাসানের কথায় বিচ্ছিন্নভাবে গাইলেও দ্বৈত গানে এবারই প্রথম । শান সায়েক কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত থাকলেও ভিডিও নির্মাতা হিসেবে যাত্রা শুরু তাদের এই গানের মাধ্যমেই।

‘কেমন আছো বন্ধু তুমি’ গানটি প্রকাশ পাবে লুৎফর হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

এই ছবি দিয়েই রহস্য তৈরি করেছিলেন লুৎফর হাসান



সাতদিনের সেরা