kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

শাহরুখ খানের হয়ে শুটিং করে দিচ্ছেন এই লোক!

অনলাইন ডেস্ক   

১১ অক্টোবর, ২০২১ ১৫:৩৬ | পড়া যাবে ৩ মিনিটে



শাহরুখ খানের হয়ে শুটিং করে দিচ্ছেন এই লোক!

আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই নিজের সব শুটিং স্থগিত রেখেছেন শাহরুখ খান। এমনকি স্পটলাইট থেকে সম্পূর্ণ দূরে থাকতে দেখা গেছে তাঁকে। একবারের জন্যও কোনোভাবে পাপারাৎসিদের ক্যামেরার সামনে ধরা দেননি তিনি। এমন পরিস্থিতিতে শাহরুখের বডি ডাবল প্রশান্ত ওয়ালদে তাঁর কাজ সামলানোর কথা নিশ্চিত করেছেন। 

এই মুহূর্তে প্রশান্ত ওয়ালদে পরিচালক অ্যাটলির শাহরুখের সঙ্গে আগামী ছবির শুটিংয়ের বাকি অংশগুলোতে কাজ করছেন। এমনকি বেশ কিছু কমার্শিয়াল বিজ্ঞাপনে কাজ করছেন তিনি। 

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে ওয়ালদে জানিয়েছেন, ‘অ্যাটলির সঙ্গে ছবির শুটিং পরিকল্পনা অনুযায়ী চলছে। অন্য বিজ্ঞাপনগুলোরও কাজ চলছে। ২০ দিন ধরে আমি এই শুটিংয়ের কাজগুলো করছি। এবং সাম্প্রতিককালেও এটার কোনো পরিবর্তন হয়নি’। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন, একমাত্র পরিবর্তন হলো- খান আজকাল সেটে আসছেন না। স্ট্যান্ড-ইন অভিনেতা পাঠান-এর পরবর্তী সময়সূচির জন্য স্পেনে উড়ে যেতে প্রস্তুত।

ওয়ালদের মতে, সুপারস্টার তাঁর অনুপস্থিতিতে ক্যামেরা রোলিং বন্ধ করতে মানা করে গেছেন। কারণ তিনি বুঝতে পারেন, তাঁর অনুপস্থিতিতে শুটিং বন্ধ হলে অনেক কাস্ট এবং ক্রু সদস্যের আয়ে কিভাবে প্রভাব পড়তে পারে।

গত ১৫ বছর ধরে শাহরুখের বডি ডাবল হিসেবে কাজ করছেন প্রশান্ত ওয়ালদে। তিনি জানিয়েছেন, ‘লকডাউনের পর অনেক সমস্যার পর আমাদের কাজ শুরু হয়েছে। শাহরুখ স্যারের জন্য, কাজ অবশ্যই চালাতে হবে। ছবির শুটিংয়ের জন্য দক্ষিণ থেকে পুরো দল এখানে। ওনার কাজের সঙ্গে লক্ষ লোকের আয় জুড়ে রয়েছ, এটা শাহরুখ স্যার নিজেও জানেন। এ জন্য তিনি আমাদের কাজ বন্ধ করতে বলেননি, এ কারণে কাজ আগের মতোই চালু আছে’। 

এই মুহূর্তে সেটের মেজাজ সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমরা সবাই পেশাদার হওয়ার চেষ্টা করছি। কিন্তু অন্দর থেকে আমরা সত্যিই অস্বস্তিতে। কারণ কাজ ভালোই চলছিল, শাহরুখ স্যারের সঙ্গে আচমকা এটা কী হয়ে গেল! কিন্তু আমাদের জন্য তিনি সর্বদা সঠিক এবং আমরা তাকে পুরোপুরি বিশ্বাস করি। কারণ আমরা শুধু তার কারণে আজ বেঁচে আছি।' 

যদিও অ্যাটলির ছবির শুটিং নির্বিঘ্নে চলছে। স্পেনের সময়সূচি নিয়ে বেশ কিছু টালবাহানা রয়েছে। ওয়ালদে ফাঁস করেছেন, ‘আমরা সবাই আমাদের ভিসা পেয়েছি, কিন্তু আমরা কখন উড়ে যাব এবং শাহরুখ স্যার আমাদের সঙ্গে থাকবেন কি না তা জানি না। আসলে আমি জানি না তিনি কবে সেটে ফিরবেন। কিন্তু আমরা নিশ্চিত যে তিনি যা সিদ্ধান্ত নেবেন, তা আমাদের সবার জন্যই ভালো হবে।'  

 



সাতদিনের সেরা