kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

এলেন না শাহরুখ, বহু টাকা ক্ষতি অজয়ের

অনলাইন ডেস্ক   

৭ অক্টোবর, ২০২১ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



এলেন না শাহরুখ, বহু টাকা ক্ষতি অজয়ের

ছেলে আরিয়ানের কারণে বড় রকমের বিপাকে পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। এমন বিপদে সম্ভবত এর আগে কখনো পড়তে হয়নি তাকে। মাদক মামলায় কারাগারে অন্তরীণ ছেলেকে ছাড়িয়ে নিতে যারপরনাই চেষ্টা করে যাচ্ছেন তিনি। দু-এক দিনের মধ্যে নিজের নতুন সিনেমা ‘পাঠান’-এর গানের শুটিংয়ে স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের।

সেই সফর বাতিল করে চলে এসেছেন মুম্বাইয়ে। ছেলের জামিনের জন্য ঘুরছেন আদালতের দ্বারে দ্বারে।

এসব কারণে অনেককেই কথা দিয়ে তা পালন করতে পারছেন না শাহরুখ। এবার কথা দিয়েও তা রাখতে পারলেন না আরেক অভিনেতা অজয় দেবগনের সঙ্গে। সাতসকাল থেকে অজয়কে শুটিং সেটে বসিয়ে রেখে আর এলেন না শাহরুখ। বুধবার ওই বিজ্ঞাপন প্রচারণা সংস্থা ও অজয়ের সঙ্গে এমনই কাণ্ড ঘটালেন কিং খান।

বলিপাড়া সূত্রের বরাতে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, একটি বিজ্ঞাপনে অজয় দেবগনের সঙ্গে শুটিং করার কথা ছিল শাহরুখের। তার জন্য সেট প্রস্তুত করা হয়েছিল।  ব্যাপক খরচও করা হয় এ জন্য। সহ-অভিনেতা অজয় দেবগনও শুটিং স্পটে পৌঁছে গিয়েছিলেন ভোরবেলায়ই। 

শাহরুখের জন্য ২৫-৩০ জন দেহরক্ষী প্রস্তুত ছিলেন সেটে। বুধবার ভোর থেকে তার ভ্যানিটি ভ্যানও দাঁড়িয়ে ছিল সেখানে। অর্থাৎ শাহরুখ আসবেন প্রায় নিশ্চিত ছিল। কিন্তু বিকেল ৩টার দিকে ফোন করে শাহরুখ জানিয়ে দেন, তিনি সেটে আসছেন না। জানা গেছে, শেষ পর্যন্ত শাহরুখের অংশগুলো বাদ দিয়ে অজয় দেবগন শুট করে চলে যান।

উল্লেখ্য, ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরো ১০ জনের সঙ্গে আটক হন শাহরুখপুত্র আরিয়ান খান। শুনানির জন্য বৃহস্পতিবার আদালতে নিয়ে যাওয়া হবে তাকে।



সাতদিনের সেরা