kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

১০ দিন ধরে গোসল করেন না শান্ত

অনলাইন ডেস্ক   

৫ অক্টোবর, ২০২১ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



১০ দিন ধরে গোসল করেন না শান্ত

চলচ্চিত্রে অভিনয় করছেন, চরিত্রের প্রয়োজনে গোসল করছেন না আজ ১০ দিন হলো। নাক সরিয়ে নিচ্ছেন সহ-নায়িকা, তার পরেও কাজ করতে হচ্ছে। নায়িকা এসেছেন কলকাতা থেকে, চরিত্রের গভীরতা বোঝেন, তাই অভিনয়টাও সাবলীলভাবে করে যেতে পারছেন- এমনটাই জানালেন উঠতি নায়ক শান্ত। 

চাঁদপুরে ‘প্রিয়া রে’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কলকাতা থেকে উড়ে আসা গ্ল্যামার গার্ল কৌশানি। কৌশানির নায়ক হিসেবেই এই ছবিতে শান্ত খানের ভূমিকা। নিজের চরিত্রটি রাখাল বালকের। নিজের প্রকৃত চেহারা আড়াল করতেই নির্মাতার পরামর্শে গোসল করা বাদ দিয়েছেন শান্ত। এতে করে তাকে আসলেই একজন প্রত্যন্ত অঞ্চলের রাখাল বালক মনে হচ্ছে বলে জানালেন শান্ত।


মঙ্গলবার দুপুরে শান্ত বলেন, 'প্রিয়া রে চলচ্চিত্রের শুট যেদিন শুরু করি, তার আগের দিন শাওয়ার নিচ্ছিলাম। পূজন ভাই (পরিচালক) এসেই বললেন, শাওয়ার নেওয়া যাবে না। শুট শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ। সেই থেকে চলছে। আজ পর্যন্ত ১০ দিন হলো গোসল করতে পারি না; পারফিউম আর বডি ভরসা।’

সোশ্যাল মিডিয়ায় শান্ত খানকে ঘিরে যে সমালোচনা হয়, সেটি তাঁর ‘বিক্ষোভ’ ও ‘বুবুজান’ সিনেমা মুক্তির পর থাকবে না বলে মনে করেন এ উঠতি অভিনেতা। এই দুই সিনেমা তাঁর ক্যারিয়ারের মোড় দিয়ে ঘুরিয়ে দেবে বলে দাবি করেন শান্ত খান।

পূজন মজুমদারের পরিচালনায় ‘প্রিয়া রে’ সিনেমার শুট চলছে চাঁদপুরে। সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। গতকাল দুপুরে প্রথম ধাপের শুট শেষ করে তিনি কলকাতায় ফিরেছেন; নভেম্বরে বাকি অংশের শুট করবেন তিনি।

কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই ছবিতে অভিনয় করছেন।



সাতদিনের সেরা