kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

মাদক নেওয়ার কথা স্বীকার করলেন শাহরুখ খানের ছেলে

অনলাইন ডেস্ক   

৩ অক্টোবর, ২০২১ ১৪:১৮ | পড়া যাবে ২ মিনিটে



মাদক নেওয়ার কথা স্বীকার করলেন শাহরুখ খানের ছেলে

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তাকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্মকর্তারা। আরিয়ান বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন।

কোনো ধরনের প্রবেশমূল্য ছাড়াই মাদকপার্টিতে প্রবেশ করার ছাড়পত্র পান বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদকপার্টির প্রবেশমূল্য ছিল এক লাখ টাকা।

এনসিবি সূত্রে জানা গেছে, প্রায় ছয় ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন।

এনসিবি সূত্রে আরো জানা গেছে, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন তিনি, তা-ও এখন নজরে তদন্তকারীদের।

বেশ কয়েক ঘণ্টা জেরা চলছে। তার মধ্যেই আরিয়ান স্বীকার করেছেন, তিনি মাদক নিয়েছেন।

কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরী থেকে যাদের আটক করা হয়েছে, তাদের মধ্যে রয়েছেন দুজন নারী। তাঁরা প্রত্যেকে দিল্লির বাসিন্দা। এখন পর্যন্ত তাদের পরিচয় প্রকাশ করা হয়নি। এনসিবি সূত্রে খবর বেরিয়েছে, পার্টিতে যারা শুধু মাদক সেবন করেছেন; কিন্তু কোনো ধরনের আর্থিক লেনদেন করেননি, এনডিপিএস কোর্টে শুধু তাদেরকে তোলা হবে। 

তাদের ব্যবহৃত মাদকের পরিমাণ যদি কম হয়, জামিনও পেতে পারেন। তবে সেই প্রমোদতরীর ঘর থেকে নেশা করার কাগজ উদ্ধার হয়েছে। যে পরিমাণ মাদক পাওয়া গেছে, গ্রেপ্তার করার জন্য তা যথেষ্ট বলেই এনসিবি সূত্রে খবর বেরিয়েছে। 



সাতদিনের সেরা