kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

অমিত হাসান বেশি টাকা নিয়ে ওদের সদস্য বানিয়েছে : জায়েদ খান

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



অমিত হাসান বেশি টাকা নিয়ে ওদের সদস্য বানিয়েছে : জায়েদ খান

চিত্রনায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান দাবি করেছেন মূল সদস্যপদ থেকে বাদ পড়া শিল্পীদের বেশি টাকার বিনিময়ে সদস্যপদ দিয়েছেন সাবেক সাধারণ সম্পাদক অমিত হাসান। 

এদিকে সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জায়েদ খানকে চ্যালেঞ্জ চুঁড়েন অমিত হাসান। এরই প্রেক্ষিতে জায়েদ সোমবার পাল্টা অভিযোগ আনলেন। অমিত হাসান সেসময়য় বলেছিলেন, ১৮৪ সদস্যই কি মাছ বিক্রি করেন? সেলুনে চাকরি করেন? চিত্রনায়িকা ইরিন জামান, শিমু ইসলাম কি মাছ বিক্রি করেন! সদস্যপদ দেওয়ার ক্ষেত্রে কোনো অন্যায় হয়নি। প্রশ্নই আসে না। আমি কী অন্যায় করেছি, বলতে হবে। আমি ওপেন চ্যালেঞ্জ ছুড়লাম। ঢালাওভাবে মন্তব্য করা তো ঠিক নয়।

সোমবার জায়েদ খান বলেন, আমি অনেকগুলো নাম বলতে পারবো যারা একটাও সিনেমায় অভিনয় করেনি। তাদেরকে অমিত হাসান ২০/৩০ হাজার টাকা নিয়ে সদস্য পদ দিয়েছে। আমি তো তাদের সদস্যপদ বাতিল করে দেইনি।তারা সহযোগী সদস্য রয়েছে। তারা অভিনয় করলে মূল সদস্য হবে। অমিত হাসান এই চেরাটায় বসে অন্যায় করে গেছেন। এই অন্যায় আমি করবো না। 

এদিকে, গুঞ্জন শোনা যাচ্ছে জায়েদ খান মৌসুমী এক হয়ে আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন করতে যাচ্ছেন। সম্প্রতি একটি চলচ্চিত্রের শুটিং সেটে মৌসুমী-জায়েদ পরস্পরকে মিষ্টি খাইয়ে দেন। যার ফলে স্পষ্ট হয় দীর্ঘদিনের সংঘাতপূর্ণ স্থান হতে দুজনেই সরে এসেছেন। তবে এ বিষয়ে জায়েদ খান বলেন, নির্বাচন নিয়ে এখন পর্যন্ত আমি ভাবিনি। নির্বাচন নিয়ে যখন চিন্তা ভাবনা করবো তখন আপনাদেরই আগে জানাবো। আর সকলেই চাইলে নির্বাচন করবো না হলে করবো না।

অন্যদিকে, জায়েদ খানের নতুন ছবি০ গত ১৫ সেপ্টেম্বর সকাল থেকে শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। ‘সোনার চর’ নামের সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান। এত দিন ছবির নায়িকা- অর্থাৎ জায়েদ খানের বিপরীতে কে অভিনয় করছেন, সেটা নিয়ে ছিল সংশয়। তবে জানালেন- জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা স্নিগ্ধা। এই সিনেমার মাধ্যমে তার অভিষেক হতে যাচ্ছে।


 

 



সাতদিনের সেরা