kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

দুই বছর বিছানায় পঙ্গু হয়ে থাকার গান মুক্ত করলেন সুমন (ভিডিও)

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২১ ১১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



দুই বছর বিছানায় পঙ্গু হয়ে থাকার গান মুক্ত করলেন সুমন (ভিডিও)

অসুস্থতার জন্য দীর্ঘদিন সংগীত থেকে দূরে ছিলেন অর্থহীনের  সুমন। সর্বশেষ নতুন গান কবে মুক্তি পেয়েছিল তা খুঁজে পাওয়া মুশকিল। ভক্তদের অপেক্ষার পালা শেষ হতে চলল। বৃহস্পতিবার রাত ১০টায় শিল্পীর নিজের ইউটিউব চ্যানেল ও ফেসবুকে মুক্তি দেওয়া হয়েছে নতুন গান।

সুমনের নতুন গানের শিরোনাম ‘বয়স হলো আমার’। গানটি নিয়ে মুক্তির আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক বার্তা দিয়েছেন বেজ বাবা। নিজের ফেসবুক অ্যাকাউন্টে গানটি তৈরির পেছনের গল্প এবং দীর্ঘ তিন বছর পরে স্টুডিওতে ফেরার মুহূর্তও ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি।

এদিকে বেজ বাবা সুমন গানটি মুক্তির আগের দিন রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেইজে লিখেছেন ‘বয়স হলো আমার’ গানটা নিয়ে কিছু কথা। এ গানটিতে কোনো বেইস সোলো নেই, কোনো ভয়ংকর লিড নেই, ড্রামসের কোনো ক্যারিকেচার নেই! মহানের খুব সুন্দর বাজানো অ্যাকুইস্টিক গিটারের ওপর খুব সাদামাটাভাবে আমার গাওয়া লিরিকনির্ভর একটি গান এটি।

‘এটি আমার ধীরে ধীরে বয়স বেড়ে যাওয়ার গান, এটি আমার গত দুই বছরের প্রায় পঙ্গু হয়ে বিছানায় পড়ে থাকার গান, এটি আমার অন্ধকারে ডুবে যাওয়ার গান, এটি আমার রাতের পর রাত প্রচণ্ড ব্যথায় চিৎকার করার গান, পরিশেষে... এটি আমার সব বাধা অতিক্রম করে আলোয় ফিরে আসার গান। হঠাৎ দেখি, এ জীবনটা নতুন গানে, মুচকি হাসে... মুচকি হাসে’- বলেন বেজ বাবা সুমন।



সাতদিনের সেরা