kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট এনে দেয় বাড়ি-গাড়ি, এক অন্ধকার জগৎ; নতুন সিরিজ ম্যাচ উইনার

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ক্রিকেট এনে দেয় বাড়ি-গাড়ি, এক অন্ধকার জগৎ; নতুন সিরিজ ম্যাচ উইনার

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এনটিভিতে প্রচারিত হতে যাচ্ছে সাত পর্বের  ড্রামা সিরিজ 'ম্যাচ উইনার'। সমগ্র বাংলাদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে ক্রিকেটার মো. রাকিবুল। মো. রাকিবুলই প্রথম ক্রিকেটপ্রেমীদের বুঝিয়েছে- বাঙালিরা ওই সবুজ মাঠে শুধু টিকে থাকতে নয়, জিততেও পারে। এখন অনেক বাঙালি তরুণ রাকিব হওয়ার স্বপ্ন নিয়ে বাঁচে।

এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান, গোলাম কিবরিয়া তানভীর, নিশাত প্রিয়ম, নাজিবা বাশার, নরেশ ভূইয়া , হিন্দোল রায়, মিলি বাশার, সুজাত শিমুল, আশরাফুল আলম রন্টু, রিগান সোহাগ রত্ন, মুক্তার আহমেদ, নাসির উদ্দিন খান।

গল্পে দেখা যায়, মাঠ ভরা দর্শকের চিৎকার শুনে নিজের ছোট্ট ঘরটায় প্রতিদিন ঘুম ভাঙে রাকিবের। তার একটাই স্বপ্ন- তার নামের প্রতি ন্যায়বিচার করা, তার নাম যে তার স্বপ্নের মানুষটার নামে, মো. রাকিবুল। 

মফস্বলের ছেলে রাকিব খুব ভালো ক্রিকেট খেলে। এলাকায় ভালোই নাম-ডাক,  রাকিবের দাদা ছিলেন একজন মুক্তিযোদ্ধা, অনেক সুনাম তাদের পরিবারের। আর সেই পরিবারের ছেলে এমন মূর্খ হয়ে থাকবে তা রাকিবের বাবা কোনোভাবেই মেনে নিতে পারেন না।

রাকিবকে শুধু সাহস দেয় তার প্রেমিকা সেলিনা। সেলিনার অনুপ্রেরণায় সাহস পায় রাকিব। স্বপ্ন জয়ের পথে ছুটে যায় রাকিব। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দিতে থাকে সে। বিভিন্ন টেলিভিশন এবং সংবাদপত্রে শুরু হয় রাকিবের জয়জয়কার।  বদলে যেতে থাকে রাকিবের চারপাশ। আর এই বদল ঘটে  খুব দ্রুত। নতুন বাইক, বড় ভাড়া ফ্ল্যাট, ক্লাব,পার্টি, নেশা আর নারী। 

এটি প্রযোজনা করেছে প্রতিষ্ঠান ব্ল্যাক অ্যান্ড হোয়াইট। রচনা করেছেন মুনতাহা বৃত্তা এবং সিরিজটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। 



সাতদিনের সেরা