kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

অন্য রকম ম্যাগাজিনে বাংলাদেশের মি. বিন রাশেদ শিকদার

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩০ | পড়া যাবে ২ মিনিটে



অন্য রকম ম্যাগাজিনে বাংলাদেশের মি. বিন রাশেদ শিকদার

বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্য রকম’। প্রচার হবে ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায়। পরিকল্পনা ও পরিচালনায় এইচ এম বরকতুল্লাহ। পবিত্র কোরআনের আলোকে সত্য সুন্দরভাবে জীবনাচরণের দীক্ষামূলক অনুষ্ঠান অন্য রকম। আলোচনায় অংশ নেবেন প্রাজ্ঞ ও বিশেষজ্ঞজন। 

সব বয়সী মানুষের অংশগ্রহণে নির্মিত এ অনুষ্ঠান। বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি, অশ্লীলতা, অনাচার ক্রমশ গিলে খাচ্ছে আমাদের মানবিক মূল্যবোধকে। এ থেকে উত্তরণের উপায় এবং সত্য, সুন্দর মানবিক উপস্থাপনার নামই অন্য রকম ম্যাগাজিনের প্রতিপাদ্য। সমাজসচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা আবদুল আজিজ, জিল্লুর, সফিক খান দিলু, হান্নান শেলী, আশরাফ কবির প্রমুখ। 

অনুষ্ঠানে যাদু দেখাবেন মি. বিনখ্যাত বাংলাদেশের রাশেদ শিকদার। গানে অংশ নেবেন অন্য রকম কালচারাল গ্রুপের শিল্পীরা এবং হ্যাভেন টিউন নাশিদ ব্যান্ড।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালক এইচ এম বরকতুল্লাহ বলেন, ইসলামী জীবনব্যবস্থায় সত্য সুন্দরের কথাই তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষাকেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে এবং নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে ও সমাজকে ক্ষতিগ্রস্ত করছে। 

পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে, আবার সেই সন্তান হতে পারে অসৎ এবং বিপথগামী। এসব সচেতনতাই তুলে ধরা হয়েছে অন্য রকম ম্যাগাজিনে।



সাতদিনের সেরা