kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

দেশে ফিরলেন মিশা, শাকিবের সঙ্গে শুটিংয়ে

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



দেশে ফিরলেন মিশা, শাকিবের সঙ্গে শুটিংয়ে

স্ত্রী ও দুই ছেলেকে দেখতে গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। সোমবার কাজের উদ্দেশ্যে ঢাকা ফিরেছেন।  এসেই চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি পরিচালনা করছেন তপু খান।

মঙ্গলবার সিনেমাটির জন্য আনুষ্ঠনিকভাবে চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন মিশা সওদাগর। আগামীকাল বুধবার থেকে শাকিবের সঙ্গে অংশ নেবেন সিনেমার শুটিংয়ে। মিশা বলেন, ‘করোনার কারণে অনেক দিন ধরেই পরিবারের সাথে দেখা হয়নি। কাজের ফাঁকে সুযোগ পেয়ে পরিবারের টানে সদ্য আমেরিকা গিয়েছিলাম অনেক দিনের সফরের উদ্দেশ্যে। কিন্তু ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার জন্য ছুটে আসতে হয়েছে।’

মিশা আরো বলেন, ‘বেশ ভালো গল্পের একটি সিনেমা। পরিচালক আমার বিকল্প না পাওয়ার কারণে তার অনুরোধে সিনেমাটি করতে আসতে হয়েছে। সিনেমাকে ভালোবাসি বলে একটি ভালো সিনেমার সঙ্গে থাকতে চাই বলেই আমেরিকায় গিয়ে সাথে সাথেই আবার ফিরে এসেছি।’

সর্বশেষ ‘বীর’ সিনেমায় শাকিব-মিশাকে একসঙ্গে দেখা গিয়েছিল। নতুন করে আবারও জনপ্রিয় এ নায়ক-ভিলেনকে পর্দায় লড়তে দেখা যাবে। 

শাকিব-মিশা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন শবনম বুবলী, আজিজুল হাকিম সীমান্ত, সিয়াম নসির, ফখরুল বাশার, মিলি বাশার প্রমুখ। সিনেমাটির শুটিং একেবারে শেষের পর্যায়ে বলে জানিয়েছেন পরিচালক।



সাতদিনের সেরা