kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন বিজয়

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন বিজয়

ভারতের তামিল সুপারস্টার থালাপতি বিজয় বাবা এস এ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরসহ মোট ১১ জনের বিরুদ্ধে দেওয়ানি মামলা করলেন। দেশটির তামিলনাড়ুর মাদ্রাজ সিটি কোর্টে মামলাটি করেছেন এ তেলেগু সুপারস্টার।

জানা গেছে, কয়েক মাস আগে বিজয় এবং তার বাবা-মায়ের সঙ্গে বিবাদসংক্রান্ত প্রতিবেদন প্রকাশ হয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল, বিজয় ফ্যান অ্যাসোসিয়েশন নামে যে ফ্যান ক্লাব রয়েছে, সেটিকে রাজনৈতিক দলে রূপান্তর করেছেন তার বাবা-মা। সে কারণেই বাবা-মাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন বিজয়।

এর আগে বিজয় এ রাজনৈতিক দলের বিরুদ্ধে একটি বিবৃতি দিয়েছিলেন। যদিও প্রথমে অনেকেই মনে করেছিলেন, বিজয় রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন। তবে বিজয় স্পষ্ট জানিয়ে দেন তার এমন কোনো উদ্দেশ্য নেই।  

বিজয় জানিয়েছিলেন, বাবার রাজনৈতিক অভিলাষ পূরণ করতে তিনি বাধ্য নন। ভক্তদের এই রাজনৈতিক দলে যুক্ত না হওয়ার অনুরোধও করেছিলেন বিজয়।  

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, যদি তার নাম, ছবি ও ফ্যান ক্লাবগুলোর অপব্যবহার করা হয়, তবে আইনানুগ ব্যবস্থা নেবেন। এবার সেই মোতাবেক ব্যবস্থা নিচ্ছেন বিজয়।

শিগগিরই পরিচালক নেলসন দিলীপ কুমারের ‘বিস্ট’ সিনেমায় দেখা যাবে বিজয়কে। সিনেমাটির জন্য এ অভিনেতা পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। এতে স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন তিনি।



সাতদিনের সেরা