kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শুধু ডিভোর্স নয়, টাকাও চান শ্রাবন্তী

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



শুধু ডিভোর্স নয়, টাকাও চান শ্রাবন্তী

গত বছর পূজার সময় থেকে একসঙ্গে থাকেন না অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন। আইনি দিক থেকে তারা এখনো স্বামী-স্ত্রী। কিন্তু রোশনের সঙ্গে সংসার করতে চান না শ্রাবন্তী, তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন। এবার কাগজ-কলমে তিন নম্বর বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান তিনি।

আলীপুর আদালতে বিচ্ছেদের জন্য আবেদন করেছেন কলকাতার জনপ্রিয় এ নায়িকা। শনিবার রাতেই এ কথা জানাজানি হয়। তবে কাহিনি কিন্তু শেষ নয়!

রোশন চান সব ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে। আর শ্রাবন্তী সিদ্ধান্তে অনড়। রোশনকে আর স্বামী হিসেবে চান না তিনি।

স্বামী-স্ত্রীর এই টানাপড়েন এখন আদালতে। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে গত জুনে 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা' ধারায় মামলা করেন রোশন। শিয়ালদহের একটি আদালতে মামলা করেন রোশন। আর শ্রাবন্তী আদালতে করলেন বিচ্ছেদের আবেদন। 

গেল ১৬ সেপ্টেম্বর আদালতে রোশনের মামলার শুনানির দিন ছিল। শুনানিতে আইনজীবীর মাধ্যমে বক্তব্য পাঠান শ্রাবন্তী। সেখানেই আলীপুর আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করার কথা জানান শ্রাবন্তী।

রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল পরে সাংবাদিকদের বলেন, শ্রাবন্তী তার স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর বেশি কিছু বলা যাবে না।

কিন্তু ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর, শুধু বিচ্ছেদ নয়, রোশনের কাছে খোরপোশ বাবদ মোটা অঙ্কের টাকাও দাবি করেছেন শ্রাবন্তী।



সাতদিনের সেরা