kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

নতুন নাটকে মৌ রহমান

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



নতুন নাটকে মৌ রহমান

নাটক ম্যাজিকম্যানে অভিনয় করছেন মৌ রহমান। মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপের পরিচালনায় নাটকটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অবভিনয় করবেন খাইরুল বাশার ও মনোজ। এছাড়াও আরো বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলেন জানিয়েছেন চন্দ্রদ্বীপ। 

এ প্রসঙ্গে মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ বলেন, এই নাটকটার গল্প বারবার পরিবর্তন করতে হচ্ছে। আমরা চূড়ান্ত করেছিলাম এ মাসেই শুটিং সম্পন্ন করবো। কিন্তু গুলশানে খাইরুল বাশার দুর্ঘটনার কবলে পড়লে শুটিং পিছিয়ে যায়। এখন যথাসম্ভব শিগগির আমরা শুটিঙে যাব। সব গুছিয়ে এনেছি। 

মৌ রহমান ম্যাজিকম্যান ছাড়াও আরো বেশ কয়েকটি নাটকে কাজ করছেন। এখনো চূড়ান্ত না হওয়ায় নাম জানাচ্ছেন না। তিনি বলেন, 'ম্যাজিকম্যান নাটকটি খুবই ভালো একটি কাজ হবে। এটা ছাড়াও আমি আরো কয়েকটি নাটকে কাজ করছি, নাম এখনই বলছি না। তবে এরমধ্যে কণ্ঠশিল্পী সালমার একটি মিউজিক ভিডিওতে কাজ করবো।' 

সকাল আহমেদের ‘শান্তিপুরে অশান্তি’, রিপন নাগ পরিচালিত চ্যানেল আইয়ের মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’সহ বেশ কিছু টেলিভিশন নাটকে অভিনয় করেছেন তরুণ এই অভিনয় শিল্পী। এছাড়াও কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনের ‘চোখ তো সড়ে না’, মিলন মাহমুদের ‘হাতটা ধরো’সহ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে অভিনয় করেন তিনি।



সাতদিনের সেরা