kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

সিঁথিতে সিঁদুর দিলেন নুসরাত, সামনে এলেন যশের সঙ্গে

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সিঁথিতে সিঁদুর দিলেন নুসরাত, সামনে এলেন যশের সঙ্গে

কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা থামছে না। এক ইস্যু শেষ হতেই তারকা সাংসদ নুসরাতের ব্যক্তিগত জীবনের আরেক বিষয় নিয়ে শুরু হয়ে যায় আলোচনা। সপ্তাহখানেক আগেই নুসরাতের ইনস্টাগ্রামের দেওয়ালে ভেসে উঠেছিল একটি ভিডিও। সেখানে নায়িকার সিঁথিতে লাল সিঁদুর জ্বলজ্বল করেছে। তবে সেটি ছিল ডিসেম্বর মাসে রাজস্থানে তোলা ভিডিও, তখনও নুসরাত-নিখিলের বিচ্ছেদের খবর জানাজানি হয়নি।

কিন্তু শুক্রবার সামনে এলো নতুন ছবি। যে ছবি বলে দেয় নুসরাতকে নিয়ে অনেক প্রশ্নের উত্তর।

যশ দাশগুপ্তর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর নায়িকা ও প্রযোজক এনা সাহার অফিসের বিশ্বকর্মা পুজোয় হাজির হয়েছিলেন ‘যশরত’। দুধে-আলতা রঙা সালোয়ার কামিজে সেজেছেন নতুন মা, কানে ঝুমকো, খোলা চুল আর ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিক। তবে নুসরাতের সব সাজকে ছাপিয়ে গেল তার সিঁথির সিঁদুর। যশের পরনে আকাশি রঙা শার্ট ও ব্লু ডেনিম। 

নুসরাত কোনও শুটে হাজির হননি, পৌঁছেছিলেন বিশ্বকর্মা পূজায় যোগ দিতে। তাই নায়িকার সিঁথির এই সিঁদুরের জন্য উঠেছে প্রশ্ন। তবে কি সত্যি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরাত? 

গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল নুসরাত জাহানের অন্তঃসত্ত্বার খবর। তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরাত জাহান রুহি। 

গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরতের সন্তানের বাবার নাম। কলকাতা পৌরসভার নথি বলছে নুসরাতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। পৌরসভার রেকর্ড অনুযায়ী, নুসরাত পুত্রের পুরো নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত। আর এই বিস্ফোরক তথ্য সামনে আসবার পরই সিঁদুর মাথায় প্রকাশ্যে এলেন নুসরাত জাহান। 



সাতদিনের সেরা