kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

গাউনে বদলে গেলেন চেনা মিথিলা; সৃজিত বললেন, হাওড়া ব্রিজ

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



গাউনে বদলে গেলেন চেনা মিথিলা; সৃজিত বললেন, হাওড়া ব্রিজ

বাঙালি শাড়ির বদলে অন্য ‘লুক’-এ ধরা দিলেন রাফিয়াথ রশিদ মিথিলা। তার নানা রূপ ধরা পড়ল ফোটোশুট করতে গিয়ে। সৃজিত, আয়রা, মিথিলা এবং তাঁদের সংসারের ঝলক মিলল আনন্দবাজার অনলাইনের ফোটোশুটে।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, সৃজিতের বাড়ির স্টুডিও এবং ছাদে মিথিলার ছবি তোলা হয়েছে। ফোটোশুট শুরু হওয়ার আগে সকালবেলা নিজে হাতে সকলের জন্য চা করে আনলেন মিথিলা। লেবু চা খেয়ে কাজে নেমে পড়লেন সকলে। চলল মিথিলার মেকআপ। অন্য দিকে প্রস্তুত করা হলো চারটি পোশাক। ক্যামেরাও তৈরি।

শুরু হলো ফোটোশুট। মিথিলা জানালেন, তিনি সাধারণত ফোটোশুট করান না। পড়াশোনা, সংসার, সন্তান পালন, অভিনয়, ইত্যাদির জন্য সময় হয় না তাঁর। কিন্তু আনন্দবাজার অনলাইনের জন্য ছবি তোলানোর সময়ে তাঁর স্বতঃস্ফূর্ততা নজরে এসেছে প্রতি মুহূর্তে।

ফোটোশুটের মাঝে বিকেলবেলা আচমকা সৃজিতের হাজিরায় সকলেই চমকে ওঠেন। সে দিনই মুম্বাই থেকে ফিরেছেন তিনি। কন্যা এবং ভাগ্নির পিছু ধরে তিনিও তাঁর স্ত্রীর ফোটোশুটে এসেছিলেন। মিথিলার লম্বা গাউন দেখে মশকরা করে বললেন, 'এই পোশাক তো পুরো হাওড়া ব্রিজ।' আরো নানা বিষয়ে ঠাট্টা করতেই মিথিলার বকা খেয়ে নিচের তলায় চলে গেলেন সৃজিত।

মিথিলাকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন কলকাতার তারকা-স্টাইলিস্ট সন্দীপ জয়সওয়াল। তিনি মোট চারটি পোশাকে সাজিয়ে তুলেছিলেন মিথিলাকে। সন্দীপ বললেন, মিথিলাকে এক ধরনের 'লুক'-এ দেখে এসেছে সকলে। তাই ভাবলাম, হট প্যান্ট, গাউন বা নেটের শাড়িতে সাজালে কেমন লাগে? আর তাই এই চার রকম পোশাক বেছে নিয়েছি।



সাতদিনের সেরা