kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

মাহির বিয়ে, বিব্রত পরিচালক

অনলাইন ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৩ | পড়া যাবে ২ মিনিটে



মাহির বিয়ে, বিব্রত পরিচালক

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। সেই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়িও হয়েছে কি না জানা যায়নি। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে। 

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে প্রথম স্বামী অপুও জানালেন তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। এরপর গুঞ্জন ওঠে- মাহি কামরুজ্জামান সরকার রাকিব নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন।

মাহি-রাকিবের বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই বিব্রতকর পরিস্থিতে পড়েছেন 'জান্নাত' ও 'আনন্দ অশ্রু' ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। কারণ বিয়ের খবর প্রকাশের পর থেকেই মাহি-রাকিবের বিয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। মূলত ছবিটি 'আনন্দ অশ্রু' ছবিতে সাইমন মাহির বিয়ের দৃশ্য ধারণের সময় পরিচালকের তোলা সেলফি। সেখানে বধূবেশে থাকা মাহির পাশে বর সাজে ছিলেন সাইমন। এই ছবিতেই  সাইমনের মাথা কেটে এডিট করে বসানো হয়েছে রাকিবের মাথা। আর বলা হচ্ছে, মাহি রাকিবকে সে সময়ই বিয়ে করেছেন। এতেই বিব্রত হচ্ছেন পরিচালক।   

বিষয়টি পরিষ্কার করে, এক ফেসবুক স্ট্যাটাসে মানিক লিখেছেন, ভাই রে ভাই কী শুরু হইলো! আনন্দ অশ্রুর একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমন এর মাথা কেটে অন্যের মাথা বসিয়ে দেওয়া হলো। তারপর ইতিহাস!

এর আগে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন নায়িকা। সব জল্পনার অবসান ঘটিয়ে গেল ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি।



সাতদিনের সেরা