kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

১৫ হাজার টাকা পেয়েই কেন এত খুশি জায়েদ খান?

অনলাইন ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৫ | পড়া যাবে ২ মিনিটে



১৫ হাজার টাকা পেয়েই কেন এত খুশি জায়েদ খান?

মাত্র ১৫ হাজার টাকা, আর তাতেই এত খুশি? কখনো খুশি জিনিসটা সংখ্যায় আটকে থাকে না। এক বিশেষ আবেগ যখন সম্মানিত হয়, তখন সংখ্যা ও পরিমাণ বিষয় হয়ে দাঁড়ায় না। তাইতো জায়েদ খান নিজের হাতে গড়া সংগঠনের জন্য ১৫ হাজার টাকা পেয়ে খুশি। টাকার পরিমাণ খুশির কারণ নয়, খুশির কারণ স্বীকৃতি। চিত্রনায়ক জায়েদ খান নিজের জন্মভূমি পিরোজপুরে একটি সংগঠন তৈরি করেছেন, যার নাম সাপোর্ট। এই সংগঠনটি আজ সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান পেয়েছে। আর এতে আবেগ স্পর্শ করেছে নায়ককে।

ফেসবুকে লিখেছেন, আমার জীবনের কত যে আনন্দের দিন আজ। ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশি বহন করে। অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম 'সাপোর্ট' নামের একটি মানবকল্যাণ সংস্থা, এই সাপোর্ট নামটি দিয়েছিলেন সম্মানিত চলচ্চিত্র পরিচালক বজলুর রাশেদ চৌধুরী। সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে। এই তিন বছরে যতটুকু পেরেছি, আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি। 

জায়েদ বলেন, 'আমাদের সংগঠনটি যেহেতু সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত, তাই সাপোর্টের পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম, তারই পরিপ্রেক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে, পিরোজপুর সমাজকল্যাণের অফিস থেকে হাতে পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সমাজকল্যাণ মন্ত্রণালয়কে। কী যে এক ভালোলাগার অনুভূতি হচ্ছে, তা বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে, আজ আমার সৃষ্টি পরিপূর্ণতা লাভ করেছে। বিষয়টি অনেক গর্বের। সবাই দোয়া করবেন সাপোর্ট-এর জন্য, আমরা যেন অসহায় মানুষের জন্য কাজ করতে পারি। কৃতজ্ঞতা জানাই সাপোর্ট-এর সদস্যসহ সব নেতাকে। জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট-এর।'

চিত্রনায়ক জায়েদ খান বর্তমানে চলচ্চিত্রশিল্পীদের স্বার্থসংশ্লিষ্ট সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 



সাতদিনের সেরা