kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

'পুত্রসন্তান হয়েছে', নতুন অতিথির ছবি দিয়ে জানালেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক   

১২ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৫ | পড়া যাবে ২ মিনিটে



'পুত্রসন্তান হয়েছে', নতুন অতিথির ছবি দিয়ে জানালেন শ্রাবন্তী

কখনও মালদ্বীপের নীল সমুদ্র, কখনও আবার উত্তরাখণ্ডের ঘন জঙ্গল, পৃথিবীর দুই ভিন্ন প্রান্ত। সবেমাত্র ঘুরেফিরে বাড়ি ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তারই মাঝে অভিনেত্রীর পরিবারে এলো নতুন অতিথি। আর এই সুখবর নিজেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী নিজেই।

সদ্য মাসি হয়েছেন শ্রাবন্তী। মা হয়েছেন শ্রাবন্তীর বড়বোন স্মিতা ঘোষ। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, 'পুত্র সন্তান হয়েছে... তোমার জন্য খুব খুশি দিদি ... ভালোবাসা রইল।'

গত অগস্টে শ্রাবন্তী নিজেই জানিয়েছিলেন, তাঁর বড়বোন স্মিতার মা হতে চলার কথা। বলেছিলেন আর এক দেড়মাসের মধ্যে বাড়িতে নতুন অতিথি আসছে। অবশেষে এল সেই সুখবর। 

২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর বোন স্মিতার। শ্রাবন্তীর বোন জামাইবাবুও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। 'মজনু', '১০০% শতাংশ লাভ'-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে 'শপথ' ছবি এবং 'মৌচাক' ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। 

নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। দু-দিন আগেই জিম করবেট জাতীয় জাতীয় উদ্যানে সময় কাটাচ্ছেন নায়িকা। উত্তরাখন্ডে কী কারণে ছুটে গিয়েছেন শ্রাবন্তী, সেই নিয়ে অবশ্য কিছু জানা যায়নি। এর দিন কয়েক আগেই মালদ্বীপেও ছুটি কাটিয়ে এসেছেন নায়িকা। এদিন গাড়ির জানালার ধারে বসে নিজের সেলফি, এবং বোনপোর আরও একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী। 

জিনিউজ, হিন্দুস্তান টাইমস 

View this post on Instagram

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)



সাতদিনের সেরা