kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

'মানিকে মাগে হিথে' গানে নেচে ভাইরাল কে এই বিমানবালা?

অনলাইন ডেস্ক   

১১ সেপ্টেম্বর, ২০২১ ১২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



'মানিকে মাগে হিথে' গানে নেচে ভাইরাল কে এই বিমানবালা?

'মানিকে মাগে হিথে', কয়েক সপ্তাহ ধরে মুখে মুখে ফিরছে নতুন এই সিংহলি ভাষার গানটি। মাত্র কয়েক দিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে ইওহানি ডি সিলভার গাওয়া মিষ্টি প্রেমের এই গান। ইতোমধ্যেই বাংলা থেকে হিন্দি, এবং দক্ষিণের নানা ভাষায় গানটি রিমেক বানিয়ে গাওয়া হয়েছে।

তারকা থেকে সাধারণ মানুষ— সকলেই এই গানে পা মিলিয়েছেন। সম্প্রতি এই গানে পা মিলিয়ে নেচে আলোচনায় উঠে এসেছেন ভারতের এক বিমানবালাও। ফাঁকা বিমানের মধ্যে বিমানবালার পোশাক এবং তার উপরে চাপানো পিপিই কিট পরেই ‘মানিকে মাগে হিথে’ গানে নাচতে শুরু করেন তিনি। তাঁর সেই ছোট্ট ভিডিও মুহূ্র্তে ভাইরাল হয়ে যায়।

ওই বিমানবালার নাম আয়াত। তিনি ইন্ডিগো বিমানের কর্মী। এ ছাড়াও আরো অনেক পরিচয় রয়েছে তাঁর। ইনস্টাগ্রামে নিজেকে একজন উদ্যোগী এবং ভিডিও ক্রিয়েটর বলে বর্ণনা করেছেন আয়াত। ছবি তুলতে ভালবাসেন। ভালবাসেন বেড়াতে যেতে। ইনস্টাগ্রামে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি থেকেই সেটা পরিষ্কার।

আয়াত একজন ইউটিউবারও। ‘লাইফ ক্যামেরা আফ্রিন’ নামে তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কখনও বেড়াতে যাওয়ার ভিডিও, কখনও মেক-আপ এর ভিডিও কিংবা কোনও গানে নাচ করে সেই ভিডিও আপলোড করেন তিনি। আফ্রিন তাঁর ডাক নাম। ইনস্টাগ্রামে তাই নিজের নাম আয়াত ওরফে আফ্রিন বলে লিখে রেখেছেন।

১৯৯৮ সালে দিল্লিতে জন্ম আয়াতের। পরিবারের সঙ্গে দিল্লিতেই থাকেন তিনি। খেতে ভালবাসেন। পছন্দের বলিউড তারকা শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। তবে নাচের কথা উঠলে নোরা ফাতেহি ছাড়া আর কাউকে ভাবতেই পারেন না তিনি।

আগে টিকটক-তারকা ছিলেন আয়াত। টিকটকে প্রচুর ভিডিও বানাতেন। টিকটক ভারতে নিষিদ্ধ হয়ে যাওয়ার পর তিনি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন। সম্প্রতি ওই চ্যানেলটি খুলেছেন। মাত্র কয়েক দিনে তাঁর ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা হাজারের কাছাকাছি পৌঁছে গেছে।



সাতদিনের সেরা