kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চিত্রনায়িকা পপি ৪৩-এ পা রাখলেন

অনলাইন ডেস্ক   

১০ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৩০ | পড়া যাবে ২ মিনিটে



চিত্রনায়িকা পপি ৪৩-এ পা রাখলেন

দীর্ঘদিন ধরেই অন্তরালে চিত্রনায়িকা সাদিকা পারভীন। একসময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী আড়ালে কেন তা কেউই জানে না। শোনা গিয়েছিল বিয়ে করে তিনি আড়ালে রয়েছেন, কিন্তু সে আড়াল কত দিন? সময় গড়িয়ে যাচ্ছে, পপির অসম্পূর্ণ বেশ কটি চলচ্চিত্রও রয়েছে। যা নিয়ে প্রযোজকরাও চিন্তিত। 

আজ একসময়ের তুমুল জনপ্রিয় এই চিত্রনায়িকার জন্মদিন। ১৯৭৯ সালের এই দিনে খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। ছয় ভাই-বোনের মধ্যে পপি সবার বড়। পড়াশোনা করেছেন খুলনার মুন্নুজান উচ্চ বালিকা বিদ্যালয়ে। 

স্কুলে পড়াকালীন ১৯৯৫ সালে লাক্স আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী হিসেবে মিডিয়ায় তার অভিষেক ঘটে। চলচ্চিত্রে আসার আগে তিনি শহীদুল হক খান পরিচালিত ‘নায়ক’ নাটকে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিপরীতে প্রথম অভিনয় করেন।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরুর পর এখন পর্যন্ত দেড় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। দেখতে দেখতে চলচ্চিত্রে তার পথচলার প্রায় দুই যুগ পেরিয়ে যাচ্ছে। চলচ্চিত্রে অভিনয়ের জন্য এখন পর্যন্ত রাষ্ট্রীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি তিনবার। ‘কুলি’ থেকে ‘সোনা বন্ধু’-তে তার উপস্থিতি যেন এখনো সেই একই রকম। শুধু চলচ্চিত্রেই নয়, বিজ্ঞাপনে মডেল হিসেবে তার উপস্থিতি ছিলে একজন আকর্ষণীয় মডেলের মতোই । ছোটপর্দায় মাঝে মাঝে যেসব নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন, সেখানেও তিনি হয়েছেন নন্দিত।

এদিকে চলতি বছরের শুরু থেকে আড়ালে রয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। মিডিয়ার কারো সঙ্গেই তার যোগাযোগ নেই। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তারাও জানেন না পপি কোথায় আছেন।

পপির আড়ালে চলে যাওয়ার পর মিডিয়ায় অনেক খবরই চাউর হয়েছে। গুঞ্জন উঠেছে, তিনি এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন। আবার কেউ কেউ বলেছেন, তিনি মা হতে চলেছেন। তবে তার ঘনিষ্ঠ সূত্র বলছে, মূলত পারিবারিক সম্পত্তির বিরোধের কারণে তিনি আপাতত নিজেকে আড়ালে রেখেছেন। সময় হলেই সবার সামনে আসবেন। 

এর মধ্যে বিয়েবিষয়ক সম্ভাবনাটি উড়িয়ে দেয়নি সেই সূত্র। উল্লেখ্য, আড়ালে যাওয়ার আগে পপি ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘ভালোবাসা প্রজাপতি’ নামে দুটি ছবির শুটিং করছিলেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ছবি ‘ডাইরেক্ট অ্যাটাক’।



সাতদিনের সেরা